ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

মাদারীপুরে মাদরাসাছাত্রীকে ধর্ষণ

স্টাফ রিপোর্টার, মাদারীপুর থেকে : | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

মাদারীপুর সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের বলাইরচর গ্রামে গত শনিবার রাতে ষষ্ঠ শ্রেণির এক মাদরাসার ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। রাতেই ওই ছাত্রীকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। মাদরাসার ছাত্রী মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। গত রোববার দুপুরে মাদারীপুর সদর মডেল থানায় একটি মামলা দায়ের হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের বলাইরচর গ্রামের ষষ্ঠ শ্রেণির এক মাদরাসার ছাত্রী মামা বাড়ি থেকে গত শনিবার ৮টার দিকে নিজ বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে একই গ্রামের মালেক মোড়লের ছেলে জাকির মোড়ল, লাল মিয়া মাতুব্বরের ছেলে বাদল মাতুব্বরসহ আরো দুজনে মিলে ওই ছাত্রীকে জোরপূর্বক ধরে ধর্ষণ করে। এসময় ওই ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে ধর্ষণকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা ওই ছাত্রীকে উদ্ধার করে রাতেই মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। সকালে ওই ছাত্রীর মেডিকেল আলমত সংগ্রহ করে চিকিৎসকরা। এ ঘটনায় সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেছে ছাত্রীর পরিবার।
ধর্ষণের শিকার মাদরাসার ছাত্রী বলেন, বাড়ির পাশেই আমার মামা বাড়ি। সন্ধ্যার সময় আমি বাড়ি থেকে মামা বাড়ি যাই। রাত ৮টার দিকে বাড়িতে ফেরার পথে জাকির, বাদলসহ চারজনে আমাকে জোরপূর্বক ধরে আমার ক্ষতি করে। আমি জাকির, বাদলসহ চারজনের বিচার চাই।
মাদারীপুর সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত ডাক্তার মো. রিয়াদ মাহমুদ বলেন, গত শনিবার রাতে ধর্ষণের অভিযোগে এক মাদরাসার ছাত্রীকে হাসপাতালে ভর্তি করে তার পরিবারের লোকজন। এখন সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আমরা তাকে চিকিৎসা দিচ্ছি। তার ধর্ষণের আলামত সংগ্রহ করা হয়েছে। মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. কামরুল ইসলাম মিঞা বলেন, এক মাদরাসার ছাত্রী ধর্ষণের ঘটনায় থানায় গতকাল দুপুরে একটি মামলা দায়ের হয়েছে। আসামিদের ধরার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন