বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সর্বাত্মক লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে আত্রাই থানা পুলিশ

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২১, ৩:৫৪ পিএম

করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে ‘সর্বাত্মক লকডাউন’ ঘোষণার পর থেকে লকডাউন বাস্তবায়ন করতে মাঠে কঠোর অবস্থান নিয়েছেন নওগাঁর আত্রাইয়ে আত্রাই থানা পুলিশ।

সর্বাত্মক লকডাউনের ৬ষ্ঠ দিন সোমবার দিনব্যাপী উপজেলা সদর, সাহেবগঞ্জ বাজার, বেইলি ব্রিজের নিচে, নতুন বাজার, তুলা পট্টি, আহসানগঞ্জ রেলওয়ে স্টেশন, ভবানীপুর-মির্জাপুর হাট ও আশপাশের এলাকাসহ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালান ওসি আবুল কালাম আজাদ।

উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তায় জনসাধারণের চলাচল নিয়ন্ত্রণ করার জন্য চেকপোস্ট বসিয়েছে আত্রাই থানা পুলিশ। এসব চেকপোস্টে গাড়ি থামিয়ে যাত্রীদের পরিচয় এবং রাস্তার বের হওয়ার কারণ জিজ্ঞেস করা হচ্ছে।

যেসব পেশার মানুষ জরুরীসেবার সঙ্গে সম্পৃক্ত, তাদের চেকপোস্ট অতিক্রম করার অনুমতি দিয়ে অন্যদের ফিরিয়ে দেওয়া হচ্ছে।

অভিযান পরিচালনাকালে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কালাম আজাদ বলেন, বুধবার থেকে কঠোর লকডাউন কার্যকর করতে সরকার যে নির্দেশনা দিয়েছে, তা বাস্তবায়নে কঠোর পদক্ষেপ নেওয়া হয়েছে। এজন্য ‘মুভমেন্ট পাস’ ছাড়া কাউকে বাড়ির বাইরে আসতে দেওয়া হবে না বলে পুলিশ জানিয়েছে। তিনি আরো বলেন, উপজেলার বিভিন্ন এলাকার হাট-বাজারের দোকান বিকেল তিনটার মধ্যে বন্ধ, অপ্রয়োজনে বাড়ী থেকে বের না হতে, মাস্ক ছাড়া বাড়ীর বাহির না হতে, মুভমেন্ট কার্ড সাথে রাখতে, যাদের মুভমেন্ট কার্ড লাগবেনা তাদেরকে পরিচয় পত্র সাথে রাখতে বলেন। দেশে করোনাভাইরাসের ঊর্ধ্বমুখী সংক্রমণের প্রেক্ষাপটে বুধবার থেকে কঠোর বিধিনিষধের ঘোষণা করে সরকার। কিন্তু এই বিধিনিষেধকে বলা হচ্ছে ‘সর্বাত্মক লকডাউন’। করোনার সংক্রমণ রোধে বিধিনিষেধ কার্যকর করার বিকল্প নেই।

অভিযান পরিচালনাকালে তদন্ত ওসি মোজাম্মেল হক কাজি, এস আই হাইদার হোসেন, মোস্তাফিজুর রহমান, প্রদীপ কুমার সরকার, জাহাঙ্গীর আলম, মনিরুল ইসলাম, হরেন্দ্র নাথ সরকার, ডিএসবি ওয়াজেদুর রহমানসহ পুলিশ সদস্যরা অংশগ্রহন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন