বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ডোমারে আগুনে পুড়ে ভিক্ষুকের মৃত্যু

নীলফামারী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২১, ৩:০৬ পিএম

নীলফামারীর ডোমারে ঝুপড়ি ঘরের আগুনে অগ্নিদগ্ধ হয়ে ভিক্ষুক জোবেদা খাতুনের (৬৫) মৃত্যু হয়েছে। সোমবার রাত ১টার দিকে ডোমার উপজেলা প্রেসক্লাব সংলগ্ন রেললাইনের ধারে এই ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার রাত ১টার দিকে ডোমার প্রেসক্লাব সংলগ্ন রেল লাইনের ধারে থাকা ভিক্ষুক জোবেদা খাতুনের ঝুপড়ি ঘরে আগুন লাগে। এসময় বৃদ্ধা জোবেদা খাতুন ঘুমিয়ে ছিলেন। লকডাউনের কারণে সে সময় লোকজন বাহিরে না থাকায় আগুন দ্রুত চারিদেকে ছড়িয়ে পড়লে ওই ঘরে অগ্নি দগ্ধ হয়ে মৃত্যু হয় জোবেদার । পরে খবর পেয়ে ডোমার ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণসহ ভিক্ষুক জোবেদা খাতুনের মরদেহ উদ্ধার করে।
ফায়ার সার্ভিস এ- সিভিল ডিফেন্স ডোমার স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজান আলী জানান, প্রাথমিক ভাবে ধারণ করা হচ্ছে মশা তাড়ানোর কয়েলের আগুন থেকে আগুনের সূত্রপাত হয়ে দ্রুত চারিদিকে ছড়িয়ে পড়ায় অগ্নিদগ্ধ হয়ে ওই বৃদ্ধার মৃত্যু হয়েছে।
ডোমার থানা পুলিশের পরিদর্শক মো. মোস্তাফিজার রহমান জানান, ভিক্ষুক জোবেদা খাতুনের মরদেহ উদ্ধার করে সকালে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
ডোমার পৌর কাউন্সিলর আখতারুজ্জামান সুমন জানান, প্রায় ২০ বছর যাবত ডোমার প্রেসক্লাব সংলগ্ন রেললাইনের ধারে ঝুপড়ি ঘর তুলে বসবাস করে আসছিল বৃদ্ধা জোবেদা খাতুন। তার পরিবারের কেউ আছে কিনা বা তার প্রকৃত ঠিকানা কি তা আমাদের জানা নেই। ভিক্ষা করেই জীবিকা নির্বাহ করতেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন