ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

মাসহ পরিবারের ৫ সদস্যকে ঝলসে দিলেন মাদকসেবী ছেলে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর লালবাগে মাদকসেবী আলী হোসেন (৪০) নামের এক ব্যক্তি নিজের মাসহ পরিবারের পাঁচ সদস্যকে এসিড দিয়ে ঝলসে দিয়েছেন। নিজের শরীরেও এসিড ঢেলে দিয়েছেন তিনি। গতকাল ভোর পৌনে ৬টার দিকে লালবাগ কাশ্মিরীটোলা এলাকার একটি বাসায় এ ঘটনা ঘটে। তাদের সবাইকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।
দগ্ধরা হলেন- আলী হোসেনের মা মোমেনা বেগম (৭০), বোন জামিলা আক্তার (৩০), দুই ভাই আনোয়ার হোসেন (৫২), ইকবাল হোসেন (৪৫) ও ভাগিনা সালেহীন (২০)।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের এসআই মো. বাচ্চু মিয়া জানান, লালবাগ এলাকায় এ ঘটনা ঘটেছে। মাদকাসক্ত আলী হোসেনের মানসিক সমস্যা রয়েছে। তিনি একটি ব্যাটারি কারখানায় কাজ করেন। তিনি আরও জানান, মঙ্গলবার ভোরে পরিবারের সঙ্গে ঝগড়া লাগে আলী হোসেনের। এক পর্যায়ে তিনি ব্যাটারিতে ব্যবহৃত এসিডের পানি তার মাসহ পরিবারের পাঁচজনের শরীরে ছুড়ে মারেন। এতে তারা দগ্ধ হন। এরপর আলী হোসেন তার নিজের শরীরেও এসিড ঢেলে দেন।

বাচ্চু মিয়া বলেন, তাদেরকে সকালে চিকিৎসার জন্য শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসা হয়। জামিলা আক্তার, ইকবাল ও সালেহীনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আগারগাঁও চক্ষু হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। মোমেনা বেগমকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আলী হোসেনকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন