ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

কুড়িগ্রামে পুত্রবধূ হত্যা মামলায় শ্বশুর গ্রেফতার

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২১, ৭:৫৫ পিএম

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় পুত্রবধূ হত্যা মামলায় নিহতের শ্বশুরকে গ্রেফতার করেছে নাগেশ্বরী থানা পুলিশ। শুক্রবার গভীর রাতে উপজেলার সন্তোষপুর ইউনিয়নের নীলুর খামার মদনটারী গ্রাম থেকে তাকে আটক করা হয়। শনিবার জবানবন্দী রেকর্ডের জন্য তাকে কুড়িগ্রাম ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন নাগেশ্বরী থানার ওসি তদন্ত পলাশ মন্ডল।

গত ২০এপ্রিল উপজেলার রামখানা ইউনিয়নের সরকারটারী গ্রামে শ্বশুর বাড়ীতে নিহত হয় সন্তোষপুর ইউনিয়নের ধনিরপাড় গ্রামের দিনমজুর নজু শেখের মেয়ে ৫ মাসের অন্ত:সত্তা রোজিনা আক্তার (২১)। তাকে শ্বাসরোধে হত্যা করে তার শ্বশুর বাড়ীর লোকজন। ওইদিন রাত পৌনে একটায় নিহতের বাবা নজু শেখ বাদী হয়ে ৭জনকে আসামী করে নাগেশ্বরী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। আসামীরা হলেন,নিহতের শ্বশুর আব্দুল জব্বার (৬০), শাশুড়ি বিবিজন বেগম (৫৫), ভাসুর উকিল আমীন (৪০), রহিম বাদশাহ (৩৬), জাহানারা বেগম (৩০), ছাবিনা বেগম (২৮) এবং ননদ জেসমিন বেগম (৩২)।

ঘটনার ৩দিন পর ২৩ এপ্রিল রাত ৩ টায় পুলিশ সন্তোষপুর ইউনিয়নের নীলুরখামার মদনটারী গ্রামের ছকিমুদ্দিনের বাড়ীতে অভিযান চালিয়ে নিহত রোজিনা আক্তারের শ্বশুর আব্দুল জব্বারকে গ্রেফতার করে। শনিবার তার জবানবন্দী রেকর্ডের জন্য তাকে কুড়িগ্রাম ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে। নাগেশ্বরী থানার ওসি তদন্ত পলাশ মন্ডল জানান, মামলার অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন