বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

বসুন্ধরা এমডির আগাম জামিন শুনানি গ্রহণ করেনি হাইকোর্টে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২১, ১১:২১ এএম | আপডেট : ২:২৫ পিএম, ২৯ এপ্রিল, ২০২১

ঢাকার গুলশানে তরুণীকে `আত্মহত্যার প্ররোচনা' দেয়ার অভিযোগে দায়ের করা মামলায় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের আগাম জামিনের শুনানি করবে না বলে জানিয়ে দিয়েছে হাইকোর্ট। তাই বৃহস্পতিবার শুনানি হয়নি।

বৃহস্পতিবার হাইকোর্টের যে বেঞ্চে সায়েম সোবহান আনভীরের আগাম জামিনের শুনানি হবার কথা ছিল সে বেঞ্চ লকডাউন পরিস্থিতিতে আগাম জামিনের শুনানি করবে না বলে জানিয়ে দিয়েছে।


এক নোটিশে বলা হয়েছে, ‘বর্তমান লকডাউন এবং কোভিড-১৯ পরিস্থিতিতে অত্র কোর্ট আগাম জামিনের আবেদনপত্র পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত শুনানি গ্রহণ করিবেন না বলে অত্র আদালত অভিমত ব্যক্ত করিয়াছেন।’

সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে দেখা যাচ্ছে, হাইকোর্টের একটি ভার্চুয়াল আদালতে আগাম জামিন শুনানির জন্য বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকের আবেদনটি ১৪ নম্বরে ছিল। কিন্তু এর শুনানি হয়নি। ভার্চুয়াল আদালতের শুরুতেই বিচারপতি বলেন, করোনা পরিস্থিতিতে লকডাউন চলা অবস্থায় তারা আগাম জামিন শুনবেন না।

সহকারী অ্যাটর্নি জেনারেল হাতেম আলী জানিয়েছেন, এই বেঞ্চে যতগুলো অন্তর্বর্তী জামিনের আবেদন ছিল, তার কোনটির শুনানি বৃহস্পতিবার হয়নি।

আনভীরের বিরুদ্ধে মামলাটি হওয়ার পর তার বিদেশযাত্রার উপর নিষেধাজ্ঞা চেয়ে আদালতে একটি আবেদন করেছিল পুলিশ। আদালত সেই আবেদন মঞ্জুর করেছে। কিন্তু বাংলাদেশের সামাজিক মাধ্যমে একটি তথ্য ছড়িয়ে পড়েছে যে, বসুন্ধরার ব্যবস্থাপনা পরিচালক গোপনে দেশের বাইরে চলে গেছেন।

বসুন্ধরার এই কর্মকর্তা দেশের বাইরে চলে গেছেন বলে সামাজিক মাধ্যমে খবর ছড়িয়ে পড়লেও, পুলিশ বলছে, তাদের কাছে থাকা তথ্য অনুযায়ী, তিনি দেশের ভেতরেই রয়েছেন।

সূত্র : বিবিসি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
Kaysar mahmud ২৯ এপ্রিল, ২০২১, ১১:৫৭ এএম says : 0
আমি ন্যায় বিচার নিয়ে সন্দিহান।
Total Reply(0)
শওকত আকবর ২৯ এপ্রিল, ২০২১, ১২:০৭ পিএম says : 1
আইন তার নিজ গতিতে ,,,
Total Reply(0)
জাহিরুল ইসলাম ২৯ এপ্রিল, ২০২১, ৩:৩৪ পিএম says : 0
আমি মুনিয়া হত্যার স্বাধীন বিচার ব্যবস্থার আশা করছি। এতে যেন কারো প্রভাব খাটানো না হয।
Total Reply(0)
Md. Altaf Hossain ২৯ এপ্রিল, ২০২১, ৭:২৯ পিএম says : 0
কিছুই হবেনা এর আগেও তারা আরও একজনকে হত্যা করছে কিছুই হয়নি। টাকা থাকলে কিছুই হয়না।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন