মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিংগাইরে ছেলের হাতে বাবা খুন

সিংগাইর (মানিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২১, ৯:১২ পিএম

মানিকগঞ্জের সিংগাইরে পারিবারিক কলহের জেরে টিউবওয়েলের হাতল দিয়ে মাথায় আঘাত করে ছেলে বাবাকে হত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত ব্যক্তির নাম খোকন মিয়া (৫৫)। গতকাল বৃহস্পতিবার সকাল ১১টার দিকে উপজেলার জামির্তা ইউনিয়নের উত্তর বকচর গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে ছেলে কাউসার হোসেন (২২) পলাতক।
পুলিশ ও স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, উত্তর বকচর গ্রামের খোকন মিয়া আগে ট্রাক চালাতেন। তবে, প্যারালাইসিস হওয়ায় প্রায় এক বছর ধরে তার বাম হাত-পা অবশ হয়ে পড়ে। এরপর থেকে তিনি বাড়িতে অধিকাংশ সময় বিছানায় শুয়ে থাকতেন। তার ছোট ছেলে কাউসার ইঞ্জিনমিস্ত্রির কাজ করেন। তিনি মাদক সেবন করেন। মাদক সেবন নিয়ে বাবা-ছেলের মাঝেমধ্যেই বাগবিতন্ডা হতো। এসব ছাড়াও পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে গতকাল সকাল ১১টার দিকে বাবা ও ছেলের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে বাড়িতে পরিত্যক্ত টিউবওয়েলের হাতল দিয়ে কাউসার তার বাবার মাথায় আঘাত করেন। এ সময় খোকন মিয়া মাটিতে লুটিয়ে পড়েন এবং ঘটনাস্থলেই মারা যান। এর পরপরই কাউসার বাড়ি থেকে পালিয়ে যান।
এ ব্যাপারে সিংগাইর থানার ওসি মো. আসলাম হোসেন জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে হত্যা মামলা করার প্রস্তুতি ও আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন