শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মীরসরাইয়ে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মে, ২০২১, ৪:৫৮ পিএম

মীরসরাইয়ে এক স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। মায়ের সাথে অভিমান করে রাফিয়া সুলতানা চাঁদনি (১৪) নামে ওই স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সে উপজেলার পাঞ্জুবের নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী। শনিবার (১ মে) সকাল ৯টায় চাঁদনির ঝুলন্ত লাশ দেখতে পান পরিবারের সদস্যরা। চাঁদনি উপজেলার ধুম ইউনিয়নের ১নং ওয়ার্ডের শুক্কুরবারইয়ারহাট গ্রামের মোজাম্মেল হক প্রকাশ মহরম আলীর মেয়ে।

জানা গেছে, চাঁদনীকে তার এক সহপাঠির প্রেমের বিষয়ে ওই ছাত্রীর মা জিজ্ঞেস করে। এতে চাঁদনী হ্যাঁ বলায় বান্ধবীর সাথে চাঁদনীর ঝগড়া হয়। পরবর্তীতে চাঁদনীকে বান্ধবীর প্রেমের বিষয়ে সাক্ষী দেওয়ায় বকাঝকা করে তার মা। এতে অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে চাঁদনী।
ধুম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর ভূঁইয়া বলেন, মায়ের সাথে অভিমান করে রাজিয়া সুলতানা চাঁদনি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে শুনেছি। জোরারগঞ্জ থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে গেছে।
জোরারগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন ফারুকী বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থা থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা।
ময়নাতদন্ত শেষে হত্যার প্রকৃত ঘটনা উন্মোচিত হবে বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন