বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে বন্ধ দোকান ঘরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৩ মে, ২০২১, ৬:১৮ পিএম

রাজশাহী মহানগরীর একটি বন্ধ দোকান ঘরে মো. পলাশ (২৫) নামে এক যুবকের লাশ পাওয়া গেছে। তাঁর বাবার নাম মৃত ওয়াসিম। তার বাড়ি বোয়ালিয়া থানার জিন্নানগর মহল্লায়। সোমবার দুপুরে দোকান ঘরের ভেতর থেকে দুর্গন্ধ পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ তার লাশ উদ্ধার করে।

নগরীর বোয়ালিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবদুল লতিফ জানান, পলাশ মানসিক ভারসাম্যহীন ছিলেন। সে কারণে তাঁর মা ও ভাই-বোন তাঁর সঙ্গে বাড়িতে থাকতে পারতেন না। পলাশ বাড়িতে একাই থাকতেন। আর তাঁর মা ও ভাই-বোনেরা বাসা ভাড়া নিয়ে অন্য এলাকায় থাকতেন। পলাশের বাড়ির পাশেই তাঁদের একটি পরিত্যক্ত দোকানঘর আছে। সোমবার দুপুরে সেই দোকানঘরটি থেকে দুর্গন্ধ বেরিয়ে আসতে থাকে।

এ সময় এলাকার লোকজন পুলিশে খবর দিলে দোকানের সাটার ভেঙ্গে পলাশের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। লাশে পচন ধরে দুর্গন্ধ ছড়াচ্ছিল। সুরতহাল প্রস্তুতের পর বিকালে লাশটি ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ বলেন, সর্বশেষ গত শনিবার রাতে স্থানীয়রা পলাশকে দেখেছেন। এরপর থেকে নিখোঁজ ছিলেন। ধারণা করা হচ্ছে শনিবার রাতে পলাশ ওই দোকানে ঢুকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। বিষয়টির তদন্ত চলছে।

এ নিয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর এ বিষয়ে পরবর্তী আইনগত পদক্ষেপ নেয়া হবে বলেও জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন