বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কাঁঠালবাড়িয়ায় স্পিডবোট দুর্ঘটনায় ২৭ জন নিহতের দুইজন ফরিদপুরের

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মে, ২০২১, ১:৫১ পিএম

মাদারীপুরের শিবচরের কাঠালবাড়িয়ায় যাত্রীবাহী স্পিডবোট ও বালুবোঝাই বাল্কহেডের মধ্যে সংঘর্ষের ঘটনায় ২৭ জন নিহতের দুই জনের বাড়ি ফরিদপুরের বোয়ালমারীতে। নিহতরা হলেন উপজেলার শেখর ইউনিয়নের মাগুরা গ্রামের আরজু সরদার (৫০) ও তার ছেলে ইয়ামিন (৩)।

স্থানীয়রা জানায়, শ্বাশুড়ির মৃত্যু সংবাদ পেয়ে তার জানাজায় অংশ নিতে ঢাকা থেকে বউ আদরী বেগম ও তার স্বামী এবং ৩ বছরের ছেলে ইয়ামিনকে সাথে নিয়ে শ্বশুর বাড়ি ফরিদপুরের আলফাডাঙ্গার চরপাড়ার উদ্দেশ্যে রওয়ানা দিয়েছিল সে। কিন্তু বাড়ি পৌঁছানোর আগেই শিবচরের যাত্রীবাহী স্পিডবোট ও বালুবোঝাই বাল্কহেডের সংঘর্ষের ঘটনায় স্বামী ও সন্তানকে হারালেন তিনি। ভাগ্যক্রমে বেঁচে যান আদরী বেগম।

বোয়ালমারীর শেখর ইউপি চেয়ারম্যান ইস্রাফিল মোল্যা মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, সোমবার (৩ মে) বিকেলে নিহত পিতা-পুত্রের লাশ নেওয়া হয় উপজেলার মাগুরা গ্রামের আরজুর নিজ বাড়িতে। বাপ ছেলের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে পুরো গ্রামে। স্বজনদের আহাজারিতে ভারি হয়ে উঠেছে এলাকার পরিবেশ। সন্ধ্যা ৬ টার দিকে তাদের লাশ দাফন করা হয়।

নিহত আরজু ঢাকায় ছোটখাটো ব্যবসা করতেন। বউ ছেলে নিয়ে ঢাকাতেই থাকতো। শ্বাশুড়ির মৃত্যু সংবাদ পেয়ে শ্বশুর বাড়ি আসছিলেন তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন