বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

করোনা টিকার নিবন্ধন বন্ধ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ মে, ২০২১, ১২:০০ এএম

অগ্রিম টাকা নিয়ে ভারত সেরামের টিকা অনিদৃষ্টকালের জন্য রফতানি বন্ধ করে দেয়ায় বাংলাদেশে করোনাভাইরাস প্রতিরোধে প্রথম ডোজ টিকা দেওয়া বন্ধ করে। অতপর টিকার নিবন্ধন কার্যক্রমও বন্ধ করে দিয়েছে স্বাস্থ্য অধিদফতর।

গতকাল বুধবার স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক মীরজাদী সেব্রিনা ফ্লোরা গণমাধ্যমকে এ তথ্য জানান।

তিনি বলেন, আপাতত টিকার নিবন্ধন আমরা স্থগিত করেছি। আপনারা জানেন, টিকার চালান চুক্তিমতো এসে পৌঁছায়নি। যে কারণে আপাতত যাদের নিবন্ধন করা আছে তাদেরই টিকা দেওয়া শেষ করতে চাই আমরা। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত কোভিড-১৯ টিকাদান কর্মসূচির নিবন্ধন বন্ধ থাকবে। নতুন করে প্রথম ডোজের টিকা দেওয়া যখন শুরু হবে, সেসময় আবার নিবন্ধন চালু করা হবে। এর আগে গত ২৬ এপ্রিল করোনাভাইরাসের টিকার প্রথম ডোজ দেওয়া বন্ধ করে দেয় কর্তৃপক্ষ। স্বাস্থ্য অধিদফতরের সবশেষ তথ্য অনুযায়ী গতকাল পর্যন্ত দ্বিতীয় ডোজের টিকা নিয়েছেন ৩১ লাখ ৬ হাজার ৭০৯ জন। আর প্রথম ডোজের টিকা নিয়েছেন ৫৮ লাখ ১৯ হাজার ৭৫৭ জন। বাংলাদেশে গত ৭ ফেব্রুয়ারি একযোগে দেশব্যাপী টিকাদান কর্মসূচি শুরু হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Dadhack ৬ মে, ২০২১, ১:৪৬ পিএম says : 0
Government is always sucking our hard earned tax payers money. O'Allah rescue us from this Zalem and send us a Muslim leader who will rule our country by Qur'an then we don't have to face any Zulum.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন