ঢাকা শুক্রবার, ২৫ জুন ২০২১, ১১ আষাঢ় ১৪২৮, ১৩ যিলক্বদ ১৪৪২ হিজরী

মহানগর

অসুস্থ বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিন : ডা. ইরান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ মে, ২০২১, ৬:২৫ পিএম

অসুস্থ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি নিয়ে আওয়ামী ফ্যাসিবাদী সরকার ঘৃণ্য রাজনীতি করছে মন্তব্য করেছেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান। তিনি বলেন, উপ-মহাদেশের জনপ্রিয় নেত্রী, তিনবারের সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নিয়ে আওয়ামী লীগ নোংরা রাজনীতি করছে। প্যারোলে মুক্তির নামে শর্ত দিয়ে রাজনীতি ও জনগণ থেকে দুরে রাখছে। গুরুতর অসুস্থ ও ৭৫ বছরের বয়স্কা একজন সাবেক প্রধানমন্ত্রীকে জেল-জুলুম নির্যাতন ও নিপীড়ন মানবতা বিরোধী অপরাধের শামিল। বেগম জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে বিএনপিকে জোরদার আন্দোলন সংগ্রাম করা উচিত।

আজ (শুক্রবার) বিকাল ৫টায় দলীয় কার্যালয়ে বাংলাদেশ লেবার পার্টির উদ্যোগে ২০ দলীয় জোট নেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিলে তিনি একথা বলেন।

ডা. ইরান বলেন, এই সরকার শেষ সরকার নয়। দেশ ও গণতন্ত্র বিরোধী শেখ হাসিনার সরকার বেশি দিন ক্ষমতার থাকতে পারবে না। মিথ্যা ও হয়রানী মূলক মামলা দিয়ে বেগম খালেদা জিয়া, তারেক রহমান-সহ লাখ লাখ বিরোধী নেতাকর্মীদের কণ্ঠকে স্তব্ধ করার অপচেষ্টা করছে। বেগম জিয়া দেশপ্রেমিক দল-মত নির্বিশেষে জাতীয় ঐক্যেও প্রতীক। তাই ভিত্তিহীন মামলায় জেল-জুলুম চাপিয়ে দিয়ে শেখ হাসিনা দেশে মাফিয়াতন্ত্র কায়েম করেছে। তাই আওয়ামী ফ্যাসিবাদ থেকে দেশের জনগণকে রক্ষায় সকল রাজনৈতিক শক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে।

লেবার পাটির ভারপ্রাপ্ত মহাসচিব লায়ন ফারুক রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন লেবার পার্টির ভাইস চেয়ারম্যান মোসলেম উদ্দিন, উপদেষ্টা সদস্য বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোঃ হুমাউন কবির, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা জাকির হোসেন, শিক্ষা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, মহিলা সম্পাদিকা নাছিমা নাজনিন. কেন্দ্রীয় নেতা মোস্তাফিজুর রহমান, হাবিবুর রহমান, ছাত্রমিশন সভাপতি সৈয়দ মোঃ মিলন, সাধারন সম্পাদক শরিফুল ইসলাম ও যুবমিশন সদস্য সচিব শওকত হোসেন চৌধুরী প্রমুখ।

সভায় বেগম খালেদা জিয়ার দ্রুত সুস্থতা কামনায় বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করেন লেবার পার্টির ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা জাকির হোসেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন