ঢাকা, সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ০২ যিলক্বদ ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

খালেদা জিয়ার স্থায়ী মুক্তি দাবি ড্যাবের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ মে, ২০২১, ৮:০৭ পিএম

বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী অসুস্থ বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও তার দ্রুত স্থায়ী মুক্তি দাবি করেছে ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব)। সংগঠনের সভাপতি অধ্যাপক ডা. হারুন আল রশিদ ও মহাসচিব অধ্যাপক ডা. মো: আব্দুস সালাম শনিবার (০৮ মে) এক যৌথ বিবৃতিতে এ দাবি জানান।

তারা বিবৃতিতে বলেন, সাবেক প্রধানমন্ত্রী ও দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়া কোভিড পরবর্তী জটিলতায় বর্তমানে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন। খালেদা জিয়ার স্বাস্থ্যগত অবস্থা নিয়ে বাংলাদেশী জাতীয়তাবাদে বিশ্বাসী সকল সংগঠনের নেতাকর্মীসহ দেশের আপামর জনসাধারণ চরম উদ্বিগ্ন, উৎকণ্ঠিত।

এমতাবস্থায় আমরা চিকিৎসকদের সংগঠন ড্যাবের পক্ষে গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য তাঁর স্থায়ী মুক্তিসহ প্রয়োজনে দ্রুত বিদেশে যাওয়ার ব্যবস্থা করতে সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি।

তারা বলেন, ইতিমধ্যে বেগম খালেদা জিয়ার পরিবার তাকে বিদেশে যথাযথ চিকিৎসা নিশ্চিত করতে সরকারের নিকট আবেদন জানিয়েছে। সরকারের পক্ষ থেকেও ইতিবাচক সাড়া পাওয়া গিয়েছে।

এমতাবস্থায় ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ ( ড্যাব) নেতৃবৃন্দ মনে করেন অযথা কালক্ষেপণ না করে দ্রুততম সময়ের মধ্যে বেগম খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার ব্যবস্থা করা হোক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন