ঢাকা, রোববার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬, ১৫ মুহাররম ১৪৪১ হিজরী।

মহানগর

ড্যাবের কাউন্সিল চলছে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ মে, ২০১৯, ২:৫৭ পিএম

নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে চলছে ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) কাউন্সিল। এ কাউন্সিলের মাধ্যমে সংগঠনটির নতুন কমিটি গঠন হবে। শুক্রবার সকাল ১০টায় শুরু হওয়া কাউন্সিল চলবে বিকেল পাঁচটা পর্যন্ত।

ড্যাব সূত্র জানায়, কাউন্সিলে সভাপতি পদে ডা. হারুন অর রশিদ ও ডা. মোস্তাক রহিম স্বপন এবং মহাসচিব পদে ডা. আবদুস সালাম ও ডা. রফিকুল ইসলাম বাচ্চু নির্বাচন করছেন। সংগঠনটির কেন্দ্রীয় আহ্বায়ক কমিটিসহ সাংগঠনিক জেলা শাখার মোট ২৬৫ জন ভোট দিয়ে কেন্দ্রীয় পাঁচ পদে নেতৃত্ব নির্বাচন করবেন।

ড্যাবের দফতরের দায়িত্বে থাকা ডা. হারুন অর রশিদ খান রাকিব বলেন, সভাপতি, সিনিয়র সহ-সভাপতি, মহাসচিব, কোষাধ্যক্ষ ও সিনিয়র যুগ্ম-মহাসচিব- এ পাঁচ পদে নির্বাচন হবে। আজ রাতেই ফলাফল ঘোষণা করা হবে।

তিনি বলেন, এবার কেন্দ্রীয় কার্যকরী পরিষদ নির্বাচনে মোট কাউন্সিলর ২৬৫ জন। এদের মধ্যে রয়েছে- কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির ১৬১ জন সদস্য ও বাকিরা সাংগঠনিক জেলা শাখার সভাপতি এবং সাধারণ সম্পাদক অথবা আহ্বায়ক ও সদস্য সচিব।

ডা. রাকিব আরও বলেন, নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছিল। পাঁচটি পদে ৭০টির মতো নমিনেশন ফরম বিক্রি হয়। সেখান থেকে শেষ পর্যন্ত এখন পাঁচ পদে ১০ জন প্রার্থী আছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন