বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নিখোঁজের ৮ মাস পর মেয়েকে ফিরে পেলেন মা

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ মে, ২০২১, ১২:০১ এএম

দাঁত ব্রাশ না করায় ১০ বছর বয়সী মেয়েকে থাপ্পর দেন মা খোদেজা খাতুন। রাগ করে ঘর থেকে বেড়িয়ে যায় সে। এরপর আর খোঁজ নেই তার। মা খোদেজা চারিদিকে খোঁজাখুঁজি করেও সন্ধান পায়নি।

গত বছরের ২৫ সেপ্টেম্বর বিকেল ৩টায় রাউজান পৌরসভার আদালত ভবন সংলগ্ন এনাম কলোনিতে ঘটে এ ঘটনা। সব জায়গায় খোঁজাখুঁজির পর হন্য হয়ে অবশেষে মা খোদেজা খাতুন রাউজান থানায় নিখোঁজ ডায়েরি করেন। থানা পুলিশও চেষ্টা চালায় খুঁজে পেতে। তাতেও কোন কাজ হয়নি। হঠাৎ গত পহেলা রমজান সকালে মেয়েটি অপরিচিত একটি নাম্বার থেকে মা খোদেজাকে ফোন দেয়। সে ঢাকায় একটি বাসা বাড়িতে আছে, তাকে নিয়ে যেতে।
বিষয়টি রাউজান থানার উপ-পরিদর্শক (এসআই) ইব্রাহিম খলিলকে জানায় খোদেজা। ফোন কলের সে নাম্বারে প্রযুক্তির সহযোগিতায় পুলিশের একটি টিম পৌঁছে যায় সেই বাড়িতে। অবশেষে দীর্ঘ ৮ মাস পর ৭ মে রাত ৯টায় ঢাকার মোহাম্মদপুরের একটি বাসা থেকে তাকে রাউজান নিয়ে আসা হয়।
এ বিষয়ে রাউজান থানার উপ-পরিদর্শক (এসআই) ইব্রাহিম বলেন, ফোন দেয়ার বিষয়টি জানানোর পর তথ্যপ্রযুক্তির মাধ্যমে চেষ্টা করি তার অবস্থান জানার। শেষে জানতে পারি সে ঢাকার মোহাম্মদপুরে আছে। বিষয়টি নিশ্চিত হবার পর মাসহ শুক্রবার ভোরেই ঢাকার উদ্দেশ্যে রওনা করি। সে যে বাসাতে কাজ করতো সেখান থেকে তাকে উদ্ধার করতে সক্ষম হই। রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল হারুন বলেন, ৮ মাস পর তাকে উদ্ধার করা হয়েছে। এতদিন সে নিখোঁজ ছিল। গত শুক্রবার রাত সাড়ে ৯টায় তার মায়ের কাছে ফিরিয়ে দেয়া হয়েছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন