শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

প্রেমে ব্যর্থ হয়ে আত্মহত্যা চেষ্টা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ মে, ২০২১, ১২:০১ এএম

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানার পার গেন্ডারিয়া এলাকায় প্রেমে ব্যর্থ হয়ে হাতের রগ কেটে নাইম (১৭) নামে এক কিশোর আত্মহত্যার চেষ্টা করেছে। গতকাল সকালে বাসার ছাদে গিয়ে আত্মহত্যার চেষ্টা করে সে। পরে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে বেলা পৌনে ১২টায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়।

আহতের ফুফা বলেন, দুই সপ্তাহ আগে ফেসবুক এক মেয়ের সঙ্গে তার পরিচয় হয়। ফোন নম্বর নিয়ে সঙ্গে কথা বলে ওই মেয়ে। এর মধ্যে নাইমের কাছ থেকে মেয়েটি বিভিন্ন কথা বলে কিছু টাকা নিয়েছে। এসব নিয়ে মেয়ের সঙ্গে ঝগড়া হয়। এ নিয়ে কয়েকদিন ধরে সে হতাশায় ভুগছিল। সে নিজের মোবাইল ফোন ভেঙে ফেলেছে। এরপর গতকাল সকালে একা ছাদে গিয়ে আগে ডান হাতে একাধিক জায়গায় কাটে। পরে বাম হাতের রগ কেটে ছাদেই পড়ে ছিল সে। তার শরীরের প্রায় সব রক্ত চলে গেলে। পরে তাকে উদ্ধার করে আমরা ঢাকা মেডিকেলে নিয়ে আসি। তার অবস্থা ভালো না, জ্ঞান নেই। নিয়ে আসার পর বমি করেছে। নাইম দক্ষিণ কেরানীগঞ্জ থানার পার গেন্ডারিয়া এলাকার জুয়েল শেখের বাড়িতে পরিবারের সঙ্গে থাকে।


দুই ভাইয়ের মধ্যে সে বড়। ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, প্রেমে ব্যর্থ হয়ে এক যুবক আত্মহত্যার চেষ্টা করে। পরে তাকে মুমূর্ষু অবস্থায় ঢামেকে ভর্তি করা হয়।

এদিকে, রাজধানীর সবুজবাগ থানাধীন মায়াকানন এলাকার একটি বাসায় সাগর বড়ুয়া (১৪) নামের এক কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে। গত শুক্রবার রাতে লাশটি উদ্ধার করা হয়। নিহত সাগর কাকরাইলের উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের পঞ্চম শ্রেণীর ছাত্র ছিলেন। তার গ্রামের বাড়ি চট্টগ্রামে বর্তমানে সবুজবাগের মায়াকানন ৩/৪ নম্বর বাসার পরিবার নিয়ে থাকতাম। এক ভাই এক বোন সে ছিল বড়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন