মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জুয়া খেলায় বাধা দেয়ায় খুন

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ মে, ২০২১, ১২:০১ এএম

ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌর শহরের শাহপুর এলাকায় জুয়া খেলায় বাধা দেয়ায় ফারুক মিয়া নামের এক ব্যক্তিকে পিটিয়ে খুন করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় গত শনিবার রাতে থানায় হত্যা মামলা হয়েছে। গতকাল রোববার সকালে নিহতের লাশ দাফন করেছে স্বজনরা। নিহত ফারুক মিয়া কসবা পৌর শহরের মৃত আবু তাহেরের ছেলে। তিনি তিন কন্যা সন্তানের জনক। পেশায় ব্যাটারীচালিত অটোবাইক চালক।

জানা গেছে, ফারুক মিয়া গত শুক্রবার তার বাড়িতে ছিলেন। ওই দিন বিকাল বেলায় কুটিচৌমুহনী এলাকার লিটন মিয়া মুঠোফোনে তাকে ডেকে নেয় কুমিল্লা-সিলেট মহাসড়কের কুটিচৌমুহনী এলাকায় পেট্রোল পাম্পের কাছে। ওই এলাকায় শাহপুর গ্রামের দেলোয়ার মিয়া ও কামাল মিয়াসহ কয়েকজন জুয়ার আসর বসায়। জুয়া খেলাকে কেন্দ্র করে দেলোয়ার ও কামালসহ কয়েকজন ঝগড়া করে। এ সময় ফারুক তাদেরকে বাধা দেয়। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে দেলোয়ার ও কামালসহ কয়েকজন তাকে বেদম পিটিয়ে গুরুতর আহত করে ফেলে রাখেন। এ সময় লিটন মিয়া স্থানীয় কয়েকজনের সহযোগিতায় তাকে উদ্ধার করে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তার শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ওই মেডিক্যাল কলেজে তার স্বাস্থ্যের অবনতি দেখা দিয়ে চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপালের প্রেরণ করেন। গত শনিবার সন্ধায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান। এ ঘটনায় নিহতের স্ত্রী নিলুফা আক্তার বাদী হয়ে গত শনিবার রাতে কসবা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। ওই মামলায় দেলোয়ার ও কামাল মিয়াসহ অজ্ঞাত ৩/৪ জনকে আসামি করা হয়েছে।
কসবা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আলমগীর ভ‚ইয়া জানান, জুয়া খেলাকে কেন্দ্র করে ফারুককে মারধোর করায় তিনি মারা গেছেন। এ ঘটনায় নিহতের স্ত্রী নিলুফা আক্তার বাদী হয়ে দেলোয়ার ও কামালসহ অজ্ঞাত ৩/৪ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছে। আসামিরা পালিয়ে গেছে, তাদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন