বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

হাসপাতালে ভালো আছেন বেগম রওশন এরশাদ

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ১১ মে, ২০২১, ১২:০১ এএম

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভালো আছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেত্রী ও ময়মনসিংহ ৪ সদর আসনের নির্বাচিত সংসদ সদস্য বেগম রওশন এরশাদ। গতকাল বিকেল তার সর্বশেষ শারীরিক অবস্থার বর্ণনা দিয়ে পুত্র সাদ এরশাদ জানান, আল্লাহর রহমতে তিনি এখন ভালো আছেন। উনি রোজা রেখেছিলেন। গরমে গ্যাসের সমস্যা হয়েছিল পেটে। এতে উনার শ্বাসকষ্ট বেড়েছিল। এটা নিয়ে আমরা বড় দুঃশ্চিন্তায় পড়ে গিয়েছিলাম। পরে সিএমএইচে চিকিৎসা করা হয়েছে। উনার শরীরে সোডিয়াম কমে গিয়েছিল। তবে এখন ভালো আছেন। গত ২৯ মার্চ হঠাৎ অসুস্থবোধ করলে উনাকে সিএমএইচে ভর্তি করা হয় বলেও জানান তিনি।

সূত্রমতে, বেগম রওশন এরশাদের অসুস্থতার খবর সাধারণ মহলে ছড়িয়ে পড়লে তোলপাড় সৃষ্টি হয় ময়মনসিংহের রাজনৈতিক অঙ্গনে। এনিয়ে নানা গুঞ্জনও ছিল ক্ষমতাসীন দলের স্থানীয় নেতাদের ভেতরে-বাইরে। তবে রওশন এরশাদের করোনা টেস্টের ফলাফল নেগেটিভ আসায় স্বস্তি ফিরেছে দলীয় নেরতাকর্মীদের মাঝে।

সাদ এরশাদ আরো জানান, উনার করোনা টেস্ট করা হয়ছিল। রেজাল্ট নেগেটিভ এসেছে। তিনি এখন হাসপাতালে নরমালি কথাবার্তা বলছেন। খাবারও স্বাভাবিক খাচ্ছেন। তবে বয়স বেড়েছে। তবুও তিনি কাজ করার চেষ্টা করছেন। এটাই বড় পাওয়া। দোয়া চাই। আল্লাহ্ যেন সবাইকে ভালো রাখেন। রওশন এরশাদের পিএস মামুন হাসান জানান, ম্যাডাম সিএমএইচে আছেন, তবে বর্তমানে তিনি ভালো আছেন। রোজা রেখে উনার গ্যাস ও পানি স্বল্পতা সমস্যার সৃষ্টি হয়েছিল।

প্রসঙ্গত, এর আগেও রওশন এরশাদ দশম জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতার দায়িত্ব পালন করেছেন। তিনি বাংলাদেশের সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের স্ত্রী। যার সঙ্গে তিনি ১৯৫৬ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন। বর্তমানে তার বয়স ৭৮ বছর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন