ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮ আষাঢ় ১৪২৮, ১০ যিলক্বদ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

মহেশপুরে অবৈধভাবে ভারত থেকে আসার সময় আরও একজন আটক

ঝিনাইদহ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মে, ২০২১, ২:৪৮ পিএম

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে আসার সময় রাকিব হোসেন (২৫) নামের আরও একজনকে আটক করেছে বিজিবি।
রোববার সকাল ১০ টার দিকে মহেশপুর উপজেলার মাটিলা সীমান্ত এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত রাকিব হোসেন মাদারীপুরের রাজৈর উপজেলার গুশালকান্দি গ্রামের ইউসুফ বয়াতির ছেলে।
খালিশপুর ৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান জানান, ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে আসার খবরে সীমান্ত এলাকায় অভিযান চালানো হয়। এসময় সীমান্ত পিলারের আনুমানিক ৩’শ গজ বাংলাদেশ অভ্যন্তর মাটিলা গ্রামের মাঠ থেকে রাকিব হোসেনকে আটক করা হয়। এ ঘটনায় মহেশপুর থানায় মামলা দায়ের ও আটককৃতকে থানায় সোপর্দ করা হয়েছে।
উল্লেখ্য এর আগে গত ১০ মে মাটিলা ও সামন্তা সীমান্ত থেকে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে আসার সময় দালালসহ ২৮ জনকে আটক করে বিজিবি। আদালত তাদের জামিন মঞ্জুর করলে শহরের আজাদ রেস্ট হাউজে বাধ্যতামুলক কোয়ারেন্টাইনে রাখা হয়। এদের মধ্যে ৩ জনের করোনা পজেটিভ আসে।তাদেও শরীরে করোনার ভারতীয় ধরনআছে কিনা তার জন্য নমুনা ডাকায় আইসিডিইআওে পাঠানো হয়েছে ! ভারত থেকে এ ভাবে অবৈধ ভাবে একের পর এক আনুপ্রবেশ ঘটায় সীমান্ত এলাকার মানুষের মধ্যে ভয় এবং আতংক বিরাজ করছে !

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন