বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিএনপিকে হাসান মাহমুদ সুস্থ ধারার রাজনীতিতে ফিরে আসুন

প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বিএনপিকে সুস্থ ধারার রাজনীতিতে ফিরে আসার আহŸান জানিয়েছেন। তিনি বলেন, দল গোছানোর চেষ্টা করছেন ভালো কথা। আপনারা তো জঙ্গি লালনপালন করছেন। এই সর্বনাশা পথ পরিহার করে অতীতের কর্মকাÐের জন্য জাতির কাছে ক্ষমা চেয়ে সুস্থ ধারার রাজনীতিতে ফিরে আসুন।
হাছান মাহমুদ গতকাল শনিবার রাজধানীর কাকরাইলের ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে চলমান রাজনৈতিক বিষয় নিয়ে বঙ্গবন্ধু একাডেমি আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
সংগঠনের উপদেষ্টা লায়ন চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক এম এ করিম ও ব্যারিস্টার জাকির আহমেদ, সাম্যবাদী দলের নেতা হারুন চৌধুরী, বঙ্গবন্ধু একাডেমির মহাসচিব হুমায়ুন কবির মিজি প্রমুখ বক্তব্য রাখেন। হাছান মাহমুদ বলেন, আমরা আশা করছি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া পবিত্র হজ পালন শেষে দেশে ফিরে এসে তার ডানে-বামে বসা জঙ্গিদের বাদ দিয়ে জাতির কাছে ক্ষমা চেয়ে নতুনভাবে রাজনীতিতে ফিরে আসবেন। সকলের অংশগ্রহণে গ্রহণযোগ্য নির্বাচনের মাধ্যমেই এ ‘সংকট থেকে’ উত্তরণ সম্ভবÑবিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগের এই নেতা বলেন, সবার অংশগ্রহণে নির্বাচন হোক সেটা আমরাও চাই। ২০১৪ সালের নির্বাচনের মতো ভুল সিদ্ধান্ত না নিয়ে সংবিধান অনুযায়ী ২০১৯ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে নির্বাচনে আসার প্রস্তুতি গ্রহণ করুন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন