ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ঢাবি ভিসির মা হোসনে আরা সিদ্দিকের কুলখানি অনুষ্ঠিত

প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিকের মা হোসনে আরা সিদ্দিক-এর কুলখানি গতকাল ১৬ সেপ্টেম্বর ২০১৬ শুক্রবার বাদ আসর গ্রীন রোডস্থ নিজ বাসভবন সংলগ্ন বায়তুল আকসা মসজিদে অনুষ্ঠিত হয়েছে।
বিশ্ববিদ্যালয় পরিবারের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারীসহ মরহুমার বিপুল সংখ্যক আত্মীয়স্বজন ও গুণগ্রাহী কুলখানিতে অংশগ্রহণ করেন। ভিসি অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক মায়ের জন্য সবার কাছে দোয়া কামনা করেছেন।
উল্লেখ্য, হোসনে আরা সিদ্দিক গত ১২ সেপ্টেম্বর রাত সাড়ে ১১টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। হোসনে আরা সিদ্দিকের জন্ম কুমিল্লার নবীনগরে। তাঁর বয়স হয়েছিল ৮০ বছর। মৃত্যুকালে তিনি সাত ছেলে, চার মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর স্বামী প্রকৌশলী আবু বকর সিদ্দিক ২০০৬ সালের ২৭ নভেম্বর মারা যান। তাঁর মৃত্যুতে ঢাকা বিশ্ববিদ্যালয় পরিবার গভীরভাবে শোকাহত হয়েছে। শোক জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদ এমপি, বন ও পরিবেশমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু, জাতীয় পার্টি (জাপা)-এর সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম, ঢাকা বিশ্ববিদ্যালয় জনসংযোগ দফতরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন, ঢাকা বিশ্ববিদ্যালয় গণযোগাযোগ ও সাংবাদিকতা অ্যালামনাই অ্যাসোসিয়েশন, বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হল অ্যালামনাই অ্যাসোসিয়েশন, ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতিসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শোক জ্ঞাপন করা হয় এবং মরহুমার পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন