রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

অপহৃত রাইস মিল ম্যানেজারকে উদ্ধার

দিনাজপুর অফিস : | প্রকাশের সময় : ২০ মে, ২০২১, ১২:০০ এএম

অটো রাইস মিলের ম্যানেজারকে অপহরণের পর মুক্তিপণ দাবির ২৪ ঘণ্টার মধ্যে দিনাজপুর সিআইডি অপহৃত ব্যক্তিকে উদ্ধার করেছে। অপহরণের সাথে জড়িত থাকার অভিযোগে তিন মহিলাকে আটক করা হয়েছে। দু’জন পলাতক রয়েছে। তবে জোরপূর্বক অপহরণ নয় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। সুন্দরী মহিলার ফাঁদ সৃষ্টি করে তাকে উক্ত স্থানে নিয়ে যাওয়া হয়। এ ক্ষেত্রে কথিত অপহৃতা ম্যানেজারের সাথে আটককৃত মহিলাদের পূর্ব যোগাযোগ থাকার সম্ভাবনাকে উড়িয়ে দেয়া হচ্ছে না। তদন্ত সাপেক্ষে প্রকৃত ঘটনা বেরিয়ে আসবে বলে সংশ্লিষ্ট মহল আশা করছে।

দিনাজপুর সিআইডি’র পুলিশ সুপার পংকজ কুমার রায় জানান, গত মঙ্গলবার সন্ধায় আমবাড়ী এলাকার ঈশান এগ্রোর ম্যানেজার মোঃ আশরাফুল ইসলাম শহরের বাড়ীতে আসছিল। এ সময় তাকে অপহরণ করা হয় এবং তার মোবাইল ফোন থেকে ৪৫ লক্ষ টাকা মুক্তিপণ দাবী করা হয়। এ ব্যাপারে ঈধহৃতের ভায়রা হাসান বাবু কোতয়ালী থানায় জিডি করে এবং সিআইডি’র শরনাপন্ন হয়।

গতকাল বুধবার বিকেলে প্রযুক্তির মাধ্যমে শহরের পাহাড়পুর এলাকার একটি তিনতলা বাড়ি থেকে অপহৃতকে উদ্ধার করা হয়। এসময় জিনাত রেহেনা, নুর বানু ও রশিদা খাতুনকে আটক করা হয়। অপর দুজন পুরুষ সঙ্গিকে আটক করা সম্ভব হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন