শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মোহনগঞ্জে ট্রেনের টিকিট কালোবাজারে বিক্রির দায়ে রেলকর্মী আটক

প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : মোহনগঞ্জ রেলওয়ে স্টেশনে কালোবাজারে টিকিট বিক্রির সময় গতকাল শনিবার হাওর এক্সপ্রেস ট্রেনের অ্যাটেনডেন্ট (রেলকর্মী) শাহ্ আলমকে (২৬) গ্রেফতার করেছে জিআরপি পুলিশ।
মোহনগঞ্জ জি আর পি পুলিশ সূত্রে জানা যায়, মোহনগঞ্জ-ঢাকা রেলপথে প্রতিদিন হাওর এক্সপ্রেস ও মোহনগঞ্জ এক্সপ্রেস নামক দুটি আন্তঃনগর ট্রেন চলাচল করে আসছে। ঈদ উপলক্ষে যাত্রীদের টিকেটের চাহিদা বেড়ে যাওয়ায় ট্রেনে যাত্রী সেবায় নিয়োজিত থাকা এক শ্রেণীর রেলকর্মী ছাড়াও একটি প্রভাবশালী চক্র ক্ষমতাসীন দলের নাম ভাঙিয়ে প্রতিদিন ট্রেনের টিকিট কালোবাজারী করে যাত্রী সাধারণের কাছ থেকে অতিরিক্ত অর্থ হাতিয়ে নিচ্ছে। এতে যাত্রী সাধারণের হয়রাণী ও দুর্ভোগ বেড়ে গেছে।
যাত্রী সাধারণের অভিযোগের প্রেক্ষিতে মোহনগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে জিআরপি পুলিশ গতকাল শনিবার মোহনগঞ্জ স্টেশনে কালোবাজারবিরোধী অভিযান পরিচালনা করে। অভিযান পরিচালনা কালে প্লাটর্ফমে ট্রেনের টিকিট কালো বাজারে বিক্রি করার সময় জিআরপি পুলিশের এএসআই মনি রেলকর্মী শাহ্ আলমকে হাতে নাতে ধরে ফেলে। এ সময় তার দেহ তল্লাশি চালিয়ে তার নিকট থেকে বিভিন্ন তারিখের ৫টি টিকিট উদ্ধার করে।
এ ব্যাপারে মোহনগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোজাম্মেল হকের সাথে যোগাযোগ করলে তিনি রেলকর্মী শাহ্ আলমকে আটকের কথা স্বীকার করে বলেন, তার বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দায়ের করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন