শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের কমিটি অনুমোদনের খবরটি সঠিক নয়-সিলেট ছাত্রদলের নেতৃবৃন্দ

প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : সম্প্রতি সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন হয়েছে এমন খবর গণ্যমাধ্যমে প্রকাশ করা হয়েছে। সিলেট জেলা ছাত্রদলের সভাপতি অ্যাডভোকেট সাঈদ আহমেদ পূর্ণাঙ্গ কমিটি অনুমোদনের বিষয়টি জানিয়েছিলেন। তবে পূর্ণাঙ্গ কমিটি অনুমোদনের খবরটি ভুয়া বলে দাবি করেছেন সিলেট বিভাগীয় ছাত্রদলের নেতারা। গতকাল শনিবার গণ্যমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে তারা এমন তথ্য জানান। বিবৃতিদাতারা হলেনÑ বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল (সিলেট বিভাগ) সহ-সভাপতি মাহবুবুল হক চৌধুরী (ভিপি মাহবুব), সহ-সাধারণ সম্পাদক আহমদ চৌধুরী ফয়েজ ও সহ-সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম নাচন।
সম্প্রতি প্রকাশিত বিভিন্ন মাধ্যমে ভিত্তিহীন সংবাদে বিভ্রান্ত না হওয়ার আহŸান জানিয়ে ছাত্রদলের নেতারা বলেন, ‘সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের মেয়াদ শেষ হচ্ছে আজ। তাই মেয়াদ উত্তীর্ণ কমিটি নিয়ে নেতাকর্মীদের মধ্যে ভুল বোঝাবুঝির কোনো সুযোগ নেই।’ বিবৃতিতে তারা আরো বলেন, ‘যদি এই কমিটির ভিত্তি থাকত তাহলে কেন্দ্রীয় দায়িত্বশীল নেতৃত্বে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করতেন।’ কমিটি নিয়ে কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে আলাপ- আলোচনা অব্যাহত রয়েছে জানিয়ে সিলেট বিভাগীয় ছাত্রদলের নেতারা বলেন, ‘অচিরেই নতুন আঙ্গিকে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলকে ঢেলে সাজানো হবে। দলের ত্যাগী পরীক্ষিত, মেধাবীদের পরামর্শক্রমে সিলেট ছাত্রদলের হারানো ঐতিহ্যকে ফিরিয়ে আনতে সর্বশক্তি নিয়োগ করব।’
প্রসঙ্গত, ২০১৪ সালের ১৮ সেপ্টেম্বর সিলেট জেলা ছাত্রদলের ৮ সদস্যের এবং মহানগর ছাত্রদলের ৮ সদস্যবিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন