শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শ্বশুর বাড়িতে হামলায় জামাইসহ আহত ৩

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ মে, ২০২১, ১২:০১ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্বামী-স্ত্রীর বিরোধের জের ধরে শশুরবাড়ির লোকজন জামাইসহ ৩ জনকে পিটিয়ে জখম করেছে বলে অভিযোগ উঠেছে। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার তারাব পৌরসভার রূপসী এলাকায় এ ঘটনা ঘটে। আহত রফিকুল ইসলাম উপজেলার তারাব পৌরসভার দক্ষিণ রূপসী এলাকার হাসান আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া গ্রামের শাহানুর মিয়ার মেয়ে জান্নাতি আক্তার দীনার সাথে রফিকুলের ৩ বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয়। সাংসারিক জীবনে তাদের একটি সন্তান রয়েছে। এদিকে, স্ত্রী জান্নাতি আক্তার দীনা প্রায় এক বছর ধরে উশৃঙ্খলভাবে চলাফেরা করে আসছে। এনিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্দ্ব শুরু হয়। এ বিষয়ে একাধিকবার মীমাংসা করার চেষ্টা করেও ব্যর্থ হন। এর জের ধরে গত বৃহস্পতিবার সকালে দীনার পিতা শাহানুর মিয়া, মা ছালমা বেগম, চাচা শ্বশুর সাহ আলম মিয়াসহ আরো কয়েকজন মিলে দক্ষিণ রূপসী গ্রামে গিয়ে রফিকুল ইসলামের ওপর হামলা চালিয়ে পিটিয়ে আহত করে। এসময় রফিকুলের চিৎকারে তার পিতা হাসান আলী, মা মনোয়ারা বেগম এগিয়ে আসলে হামলাকারীরা তাদেরকেও পিটিয়ে আহত করে পালিয়ে যায়। আহত অবস্থায় রফিকুল ইসলামকে উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রফিকুল ইসলাম জানান, শ্বশুর বাড়ির লোকজনের হামলায় আমিসহ তিনজন আহত হয়েছি। রূপগঞ্জ থানার ওসি এইচ এম জসিম উদ্দিন জানান, এ বিষয়ে একটি অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন