শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চিরিরবন্দর রাবার ড্যামে গোসল করতে নেমে বিশ্ববিদ্যালয়ের ছাত্র তিয়াসের মৃত্যু

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০২১, ৬:০১ পিএম

দিনাজপুরের চিরিরবন্দরে একটি রাবার ড্যামে গোসল করতে নেমে বিশ^বিদ্যালয়ের ছাত্র সৈয়দপুরের সাজিদ হাসান তিয়াশের (২৪) মর্মান্তিক মৃত্যু হয়েছে। গত সোমবার (২৪ মে) বিকেল আত্রাই নদীর মোহনপুর রাবার ড্যামে ওই দূর্ঘটনা ঘটে।
খোঁজ নিয়ে জান গেছে, সৈয়দপুর শহরের মুন্সিপাড়ার বাসিন্দা মো. গোলাম মোস্তফা। সাবেক উপজেলা আনসার-ভিডিপি ওই কর্মকর্তার তিন মেয়ে ও এক ছেলে। এদের মধ্যে সাজিদ হাসান তিয়াস সবার ছোট। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মৃত্তিকা বিজ্ঞানের দ্বিতীয় বর্ষের ছাত্র। করোনা সংক্রমণের কারণে বিশ^বিদ্যালয় বন্ধ থাকায় সৈয়দপুরের বাসায় অবস্থান করছিল সে। ঘটনার দিন গত সোমবার তারা সাতজন বন্ধু মিলে চারটি মোটরসাইকেলে করে দিনাজপুরের চিরিরবন্দর উপজেলা আত্রাই নদীর মোহনপুর রাবার ড্যামে ঘুরতে যায়। তারা বন্ধুরা মিলে ঘোরাঘুরি এক পর্যায়ে সেখানে গোসল করতে নামে। পরবর্তীতে সাজিদ হাসান তিয়াশ ও ফাইজুল নামের দুই বন্ধু আকস্মিক নদীর পানিতে ডুবে যায়। এ সময় তাদের সঙ্গে থাকা অন্যান্য বন্ধুরা ঘটনাটি টের পেয়ে তাদের খোঁজাখুঁজি করতে থাকে। পরবর্তীতে আশপাশের লোকজনের সহায়তা প্রথমে ফাইজুলকে এবং পরে তিয়াশকে উদ্ধার করে মাইক্রোবাসযোগে দিনাজপুর এম এ রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যায় বিশ^বিদ্যালয়ের মেধাবী ছাত্র তিয়াশ। পরে সেখান থেকে তাঁর লাশ সৈয়দপুরের বাসায় নিয়ে আসা হয়। বিকেলে তিয়াসের লাশ তাঁর মুন্সিপাড়াস্থ পৌঁছলে খবর পেয়ে নিহত তিয়াসের আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবরা তাকে এক নজর দেখার জন্য ছুঁটে আসেন। এ সময় সেখানে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। তাঁর পরিবারের সদস্য ও বন্ধু-বান্ধবদের আহাজারিতে পুরো এলাকা শোকের ছায়া নেমে আসে। এ সময় সেখানে উপস্থিত অনেকেই তাদের চোখের পানি ধরে রাখতে পারেননি।
আজ মঙ্গলবার (২৫ মে) তাদের বাড়ির পাশে সৈয়দপুর মহিলা ডিগ্রী কলেজ মাঠে তাঁর জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে জানাজার নামাজ শেষে তাকে সৈয়দপুর শহরের হাতিখানা কবরস্থানে দাফন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন