ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

মহানগর

বাসের ধাক্কায় পথচারী নিহত

প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নগরীর দেওয়ানহাটে বাসের ধাক্কায় এক পথচারী প্রাণ হারিয়েছে। নিহত ছালেহ আহমদ (৭৫) হালিশহরের ঈদগা এলাকার মুন্সিপাড়ার বাসিন্দা। গতকাল (রোববার) দেওয়ানহাট এলাকায় ফ্লাইওভারের নিচে এ দুর্ঘটনায় আরও ছয় জন আহত হয়েছেন বলে পুলিশ জানিয়েছে।
ডাবলমুরিং থানার এসআই মো. মানিক মিয়া বলেন, সকাল সোয়া ৯টার দিকে দেওয়ানহাট ফ্লাইওভারের নিচে গাড়ির জন্য অপেক্ষমাণ যাত্রীদের ধাক্কা দেয় ১০ নম্বর সিটি সার্ভিসের কাটগড় একটি বাস। এতে ঘটনাস্থলেই ছালেহ আহমদ মারা যায়। আহত ছয় জনকে উদ্ধার করে ট্রাফিক পুলিশ ও স্থানীয়রা হাসপাতালে পাঠায়। চালক পালিয়ে গেলেও বাসটি পুলিশ আটক করেছে বলে তিনি জানান।
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক জাহাঙ্গীর বলেন, ১০ টার দিকে ছালেহকে হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। প্রত্যক্ষদর্শীরা জানায়, ফাঁকা রাস্তার কারণে বেপরোয়া গতিতে দেওয়ানহাট ওভারব্রিজ অতিক্রম করছিল চালক। কিন্তু ওভারব্রিজ থেকে নামতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাসের জন্য অপেক্ষমাণ যাত্রীদের চাপা দেয় বাসটি। উল্লেখ্য, গত কোরবানি ঈদের পরেও একই এলাকায় অনুরূপ এক দুর্ঘটনায় ২জন প্রাণ হারায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন