বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

স্বচ্ছ ও দুর্নীতিমুক্ত প্রশাসনের অঙ্গীকার ময়মনসিংহের নতুন ডিসি’র

প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ময়মনসিংহ আঞ্চলিক অফিস : সৃজনশীল, স্বচ্ছ ও দুর্নীতিমুক্ত প্রশাসনের অঙ্গীকার ব্যক্ত করেছেন ময়মনসিংহের নতুন জেলা প্রশাসক (ডিসি) খলিলুর রহমান। তিনি বলেন, চাটুকারিতা না কর্মদক্ষতার ভিত্তিতে কাজের মূল্যায়ন করবো। এ কারণে জবাবদিহিতা ও দুর্নীতিমুক্ত প্রশাসন নিশ্চিত করবো।
রোববার বিকেল সাড়ে ৫ টার দিকে ঐতিহ্যবাহী ময়মনসিংহ জেলার নতুন জেলা প্রশাসক (ডিসি) হিসেবে যোগদান উপলক্ষ্যে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে কালেক্টরেটের সকল কর্মকর্তা-কর্মচারী, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও সহকারী কমিশনারদের (ভূমি) সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। এ সময় স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব নুরুল আলম রিপন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হারুন অর রশিদ, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট (এডিএম) আরিফ খান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) আব্দুল লতিফ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) গালিব খান প্রমুখ উপস্থিত ছিলেন।
প্রতিটি মিনিটকে মূল্যায়ন করার কথা জানিয়ে নতুন জেলা প্রশাসক (ডিসি) খলিলুর রহমান বলেন, আজ থেকেই জেলা প্রশাসক (ডিসি) হিসেবে আমার কাউন্ট ডাউন শুরু হয়ে গেলো। আমি প্রতিটি মিনিটকে মূল্যায়ন করতে চাই। গোটা দেশে ময়মনসিংহ কালেক্টরেটের ঐতিহ্য রয়েছে।
এ ঐতিহ্যের ধারাবাহিকতা অক্ষুন্ন রাখতে হলে আরো অনেক কাজ ও পরিশ্রম করতে হবে। এবং সময়, বিজ্ঞান ও প্রযুক্তিকে কাজে লাগাতে হবে।
সবাইকে সতর্ক করে তিনি বলেন, আমি বিশ্বাসের ওপর কাজ করতে চাই। আমার কাছে কেউ তদ্বির করলে হিতে বিপরীত হবে। কোন দুষ্টচক্র গড়তে দেয়া হবে না। চাটুকারিতা না কর্মদক্ষতার ভিত্তিতেই আমি মূল্যায়ন করবো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন