শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আ.লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সভা আজ

প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আগামী ২২ ও ২৩ অক্টোবর আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনকে সফল করার লক্ষে আজ সোমবার বিকাল ৪টায় দলের সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে প্রচার ও প্রকাশনা উপ-কমিটির এক সভা অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন প্রচার ও প্রকাশনা উপ-কমিটির আহŸায়ক, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এইচটি ইমাম। সভায় সাংবাদিক এবং প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সকল সদস্যকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সদস্য সচিব ড. হাছান মাহমুদ এমপি বিনীত অনুরোধ জানিয়েছেন।
আওয়ামী লীগের সম্পাদকমÐলীর সভা আগামীকাল
আগামীকাল মঙ্গলবার সকাল ১১টায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সম্পাদকমÐলীর এক সভা অনুষ্ঠিত হবে।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম সংশ্লিষ্ট সকলকে সভায় যথাসময়ে উপস্থিত থাকার জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন।
আ’লীগের সঙ্গে সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের যৌথসভা বুধবার
আগামী ২১ সেপ্টেম্বর বুধবার সকাল ১১টায় দলের সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের সঙ্গে সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সঙ্গে এক যৌথসভা অনুষ্ঠিত হবে।
যৌথসভায় সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বিনীত অনুরোধ জানিয়েছেন বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান দলের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন