মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শরণখোলায় জোয়ারের পানিতে ভেসে এলো মৃত হরিণ

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মে, ২০২১, ৭:৫৩ পিএম

বাগেরহাটের শরনখোলায় জোয়ারের পানিতে একটি মৃত হরিণ ভেসে এসেছে। আজ বুধবার বিকেলে উপজেলার রাজেশ্বরের মোড় এলাকার চায়না প্রজেক্টের সামনে মৃত হরিণটি ভাসতে দেখে স্থানীয়রা টেনে মাটির উপরে রাখে।

স্থানীয় মোঃ আজাদ হোসেন বলেন, সুন্দরবনের দিক থেকে বুধবার বিকেলে রাজেশ্বরের মোড় এলাকায় একটি মৃত হরিণ ভেসে আসে। আমরা হরিণটিকে দেখে বন বিভাগকে খবর দিয়েছি। হরিণটি দেখে মনে হয়েছে কয়েকঘন্টা আগেই মারা গেছে। হরিণটি তাজা ছিল। হরিণটির শরীরের কোথাও কোন পচন ছিল না।

সুন্দরবন পূর্ব বন বিভাগের শরণখোলা রেঞ্জের সহকারি বন সংরক্ষক (এসিএফ) মোঃ জয়নাল আবেদিন বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আমরা হরিণের মরদেহটি উদ্ধার করার জন্য লোক পাঠিয়েছি। হরিণটির মারা যাওয়ার কারণ এই মুহূর্তে বলা যাচ্ছে না। তবে আমরা মরদেহটি পরীক্ষা-নিরীক্ষা করে মৃত্যুর কারণ জানার চেষ্টা করা হবে। ইয়াসের প্রভাবে সৃষ্ট জলোচ্ছ্বাসের কারণে হরিণটি মারা গেছে কিনা এমন প্রশ্নে তিনি বলেন, বঙ্গোপসাগর ও নদ-নদীর পানি বৃদ্ধি পাওয়ায় সুন্দরবনের অনেক জায়গা প্লাবিত হয়েছে। তবে এরফলে কোন প্রাণী মারা গেছে কিনা বা কি পরিমাণ ক্ষতি হয়েছে তা আমরা পরে জানাতে পারব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন