রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় আক্রান্ত ১৪

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ মে, ২০২১, ২:৪১ পিএম

গত ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ১৪ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ১৩ হাজার ৩৩৫ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ২১৭ জন।
শনিবার (২৯ মে) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ২ জন, সদরে ১ জন, আড়াইহাজারে ৪ জন, সোনারগাঁয়ে ৬ জন ও রূপগঞ্জে ১ আক্রান্ত হয়েছেন।
জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ১১১ জন ও আক্রান্ত ৫ হাজার ৭৮ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৪২ জন ও আক্রান্ত ২ হাজার ৭৪৮ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৮৬৪ ও মারা গেছেন ৯ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৮৯৬ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ১ হাজার ২৫৯ জন ও মারা গেছেন ৩৭ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৪৯০ জন।জেলায় এই পর্যন্ত মোট ১ লাখ ১০ হাজার ৩৫৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।
গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৯০ জনের।করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ১২ হাজার ৯৬০ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৪ হাজার ৯৪০ জন, সদর উপজেলার ২ হাজার ৬৭৪ জন, রূপগঞ্জের ২ হাজার ৪২৮ জন, আড়াইহাজারের ৮৭৬ জন, বন্দরের ৮৪০ ও সোনারগাঁয়ের ১ হাজার ২০২ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন