শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জমির দ্বন্দ্বে ভাই খুন

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৩০ মে, ২০২১, ১২:০১ এএম

রাজশাহীর বাঘায় জমি নিয়ে দুই ভাইয়ের দ্বন্দ্বে রক্তক্ষয়ী সংঘর্ষে ছোট ভাই সাজদার রহমানের হাতে বড় ভাই সাহাবুদ্দিন নির্মম ভাবে আহত হন। তাকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেয়ার পথে মারা যান।

গতকাল শনিবার সকালে উপজেলার কলিকগ্রাম এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় ছোট ভাই সাজদার রহমান ও তার স্ত্রী রুবিনা বেগম আহত হয়েছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, উপজেলার কলিগ্রাম এলাকার মৃত সামাদ মন্ডলের দুই ছেলে সাজদার রহমান (৫০) এবং তার বড় ভাই সাহাবুদ্দিন (৫৫) এর মধ্যে ৫৩ শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিবাদ চলে আসছে। এই বিবাদের জের ধরে শনিবার সকালে উভয় পরিবারের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। এই সংঘর্ষে ছোট ভাই সাজদার রহমান এবং তার দুই মেয়ে ও স্ত্রী মিলে বড় ভাই সাহাবুল ইসলামকে বেধড়ক মারপিট করলে তিনি অজ্ঞান হয়ে পড়েন। স্থানীয় লোকজন সাহাবুলকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রিফায়েত হোসেন তাকে মৃত ঘোষণা করেন।

বাঘা স্বাস্থ্য কেন্দ্রের জরুরী বিভাগের চিকিৎসক জানান, এ ঘটনায় সাজদার রহমান নিজে এবং তার স্ত্রী রুবিনা আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। নিহত সাহাবুলের স্ত্রী সালামা বেগম বলেন, পূর্ব পরিকল্পিত ভাবে তার স্বামী সাহাবুদ্দিনকে মারপিট করে হত্যা করেছে তার দেবর সাজদার রহমান এবং তার স্ত্রী রুবিনা বেগম ও দুই মেয়ে সুমনা-মহনা সহ চাচী শাশুড়ি হামিদা। এ বিষয়ে তিনি বাদী হয়ে বাঘা থানায় একটি হত্যা মামলার অভিযোগ জমা দিয়েছেন। তবে নিহতের ছোট ভাই সাজদার রহমান দাবি করেছেন, বড় ভাইয়ের দুই ছেলে আমাকে মারপিট করে রক্তাক্ত করে। আর এ দৃশ্য দেখে বড়ভাই স্টোক করে মারা যান।

বাঘা থানা অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন জানান, খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠিয়েছি। লাশ রামেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হচ্ছে। এ বিষয়ে অভিযোগ পেয়েছি। তদন্ত পুর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন