বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

দক্ষিণাঞ্চলে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ শেষ পর্যায়ে

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ১ জুন, ২০২১, ১২:০২ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত উপহার হিসেবে দক্ষিণাঞ্চলের ৬টি জেলার দুঃস্থ ও অস্বচ্ছল মানুষের মাঝে প্রায় ১ কোটি টাকার খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ প্রায় শেষ পর্যায়ে। করোনা সঙ্কটের কারণে কোন মানুষ যেন খাদ্য কষ্টে না থাকেন সে লক্ষে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত উদ্যোগে অসহায় মানুষের মাঝে গত রমজান মাস থেকেই খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

গত রমজানে নুডুলস, সেমাই ও চিনিসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও বিপুল সংখ্যক অসহায় মানুষের মাঝে চাল, ডাল, ভোজ্য তেল, আলু, সাবান, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হচ্ছে। প্রতিটি জেলা ও উপজেলা প্রশাসনের মাধ্যমে প্রধানমন্ত্রীর এসব উপহার সামগ্রী বিতরণ করা হচ্ছে বলে জানা গেছে। দক্ষিণাঞ্চলের ৬টি জেলার জেলা প্রশাসক ছাড়াও বরিশালের বিভাগীয় কমিশনার, অতিরিক্ত সচিব মো. সাইফুল আহসান বাদল পুরো কার্যক্রমটি তত্ত্বাবধান করছেন।

এ কার্যক্রমে বরিশাল, পটুয়াখালী ও ভোলার জন্য ২০ লাখ টাকা করে এবং পিরোজপুরের জন্য ১৫ লাখ টাকা বরাদ্ধ করা হয়েছে। এছাড়া বরগুনা ও ঝালকাঠির জন্য ১০ লাখ করে ২০ লাখ টাকা বরাদ্ধ করা হয়েছে বলে বরিশাল বিভাগীয় কমিশনারের দফতর সূত্রে জানা গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন