বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পরীক্ষার্থী ইমন হত্যা : আসামি তোবারকের জামিন নামঞ্জুর

স্টাফ রিপোর্টার, মাদারীপুর থেকে : | প্রকাশের সময় : ২ জুন, ২০২১, ১২:০১ এএম

ত্রিভুজ প্রেমের কারণেই বিসিএস পরীক্ষার্থী ইমনকে গলাকেটে হত্যার ঘটনায় গ্রেফতারকৃত আসামি তোবারক ফরাজী ওরফে মেহেদী ফরাজীকে জামিন দেয়নি আদালত। শিশু আদালতে তাকে শিশু পরিচয়ে ইতোপুর্বে জামিনের আবেদন করা হলে গতকাল জামিন শুনানি শেষে বিচারক দিলরুবা সুলতানা জামিনের আবেদন নামঞ্জুর করেন। মামলার মূল হোতা জামাল মাতুব্বরকে পুলিশ ঘটনার পরদিন ১৭ মে এবং ত্রিভুজ প্রেমের নায়িকা লাবনী চৌধুরীকে এবং মেহেদী ফরাজীকে ২৫ মে গ্রেফতার করে।
এর মধ্যে লাবনী ম্যাজিস্ট্রেটের কাছে ওই দিনই ১৬৪ ধারায় জবানবন্দী প্রদান করে। এছাড়া ২২ মে রমজান ফকির ও রিদয় মাতুব্বরকে এবং ২৪ মে এখলাস নামে এক যুববকে গ্রেফতার করায় এ পর্যন্ত ৬ জনকে গ্রেফতার করা হলো।
উল্লেখ্য, গত ১৫ মে মাদারীপুরের শিবচরের চর-বাঁচামারা গ্রামের আড়িয়াল খাঁ নদ থেকে গলাকাটা লাশ উদ্ধার করা হয় বিসিএস পরীক্ষার্থী ইসমাইল হোসেন ইমনের। পরে পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা করলে মামলার তদন্তের দায়িত্ব পায় জেলা গোয়েন্দা পুলিশ। তথ্যপ্রযুক্তির সহায়তায় এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হয় শিবচর উপজেলার উত্তরচর তাজপুর গ্রামের আলমগীর চৌধুরীর মেয়ে কথিত প্রেমিকা লাবনী আক্তার ও তার সহযোগী একই উপজেলার দত্তপাড়া খাড়াকান্দি গ্রামের মনসুর ফরাজীর ছেলে মেহেদী ফরাজী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন