ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

মহানগর

বরিশালে নবজাতকসহ তিন লাশ উদ্ধার

প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বরিশাল ব্যুরো : বরিশালে গতকাল এক শিশু, নবজাতক এবং অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। নগরীর নবগ্রাম রোডের যুবক হাউজিং সংলগ্ন ডোবা থেকে শিশু তন্নী (৯), বাবুগঞ্জ উপজেলার খানপুরা থেকে নবজাতক এবং নগরীর রূপাতলী বটতলা এলাকা থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করা হয়।
গতকাল সোমবার) সকালে লাশ তিনটি উদ্ধার করে বরিশাল মহানগর পুলিশের কোতোয়ালি ও বিমানবন্দর থানা। নিহত শিশু তন্নীর (৯) বাবা টুনু মিয়া পেশায় দিনমজুর। তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে নিয়ে নবগ্রামে রোডের যুবক হাউজিং সংলগ্ন খালেক খানের বাড়িতে ভাড়া থাকেন। খান সড়কের ফয়জুল উলুম ইসলামিয়া মাদ্রাসায় পড়তো তন্নী। কোতোয়ালি মডেল থানার ওসি আওলাদ হোসেন সাংবাদিকদের জানান, রোববার রাত ৮টায় বাবাকে ডাকার জন্য বাসা থেকে বের হয় তন্নী। এরপর থেকে সে নিখোঁজ ছিল। সোমবার সকালে স্থানীয়রা হাউজিং এলাকার একটি ডোবায় ভাসমান অবস্থায় তন্নীর লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। এটি হত্যা না দুর্ঘটনা সে বিষয়ে প্রাথমিকভাবে কিছু বলা যাচ্ছে না। সিআইডির একটি দলও ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশ উদ্ধারের পর সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে পাঠানো হয়েছে।
অন্যদিকে, নগরীর জাগুয়ার বটতলা এলাকার রাস্তার পাশ থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, অজ্ঞাত ওই যুবকের শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন