শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ফিলিস্তিন জনগণের পাশে দাঁড়ালো তরীকত ফেডারেশন

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুন, ২০২১, ৮:২০ পিএম

ইসরাইলিদের সন্ত্রাসী হামলায় ক্ষতিগ্রস্থ ফিলিস্তিনি জনগণের জন্য আর্থিক অনুদান দিয়ে পাশে দাঁড়ালো বাংলাদেশ তরীকত ফেডারেশন। বুধবার (২ জুন) সকাল সাড়ে ১০টায় ফিলিস্তিনি জনগণের প্রতি সংহতি প্রকাশের লক্ষ্যে তরীকত ফেডারেশন চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এমপির নেতৃত্বে ৫ সদস্য বিশিষ্ট প্রতিনিধি দল ঢাকায় নিযুক্ত ফিলিস্তিনি রাষ্ট্রদূত ইউছুফ এস ওয়াই রামাদ্বানের সাথে বারিধারস্থ ফিলিস্তিনি দূতাবাসে বৈঠকে মিলিত হন। প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন বিটিএফ মহাসচিব ড. সৈয়দ রেজাউল হক চাঁদপুরী, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ হাবিবুল বশর মাইজভান্ডারী, যুগ্ম-মহাসচিব সৈয়দ তৈয়বুল বশর মাইজভান্ডারী ও দলীয় মুখপত্র মুহাম্মদ আলী ফারুকী।

সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এম,পি বলেন, বাংলাদেশ তরীকত ফেডারেশন (বিটিএফ) ফিলিস্তিন জনগণের পাশে ছিল, আছে এবং থাকবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ফিলিস্তিন এর মহান নেতা ইয়াসির আরাফাত সাথে বাংলাদেশের যে বন্ধুত্বের সু- সম্পর্ক ছিল তার ধারাবাহিকতা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশের সকল জনগণ ফিলিস্তিন জনগণের পাশে, আছে এবং থাকবে।

সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এম,পি আরো বলেন,ইসরাইলের সন্ত্রাসী হামলায় নিহত নারী শিশু ও জনগণের যথাযথ অধিকার আদায়ের জন্য জাতি সংঘ, ও আই সি সহ মুসলিম বিশ্বের কার্যকরী পদক্ষেপ নিতে হবে। যুগ যুগ ধরে ফিলিস্তিনের জনগণের উপর ইসরাইলের বর্বরোচিত সন্ত্রাসী হামলা অবিলম্বে বন্ধ করতে হবে। ফিলিস্তিন নারী, শিশু ও নিরহ জনগণের আর্তনাত রক্তের স্রোত আমরা আর দেখতে চাইনা, অবিলম্বে এ সকল সন্ত্রাসী কর্মকান্ড বন্ধের জন্য জাতিসংঘের প্রতি জোরদাবী জানান।

বাংলাদেশ তরীকত ফেডারেশন (বিটিএফ) এর পক্ষে থেকে চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এম,পি আর্থিক অনুদানের নগদ অর্থ বাংলাদেশে নিযুক্ত ফিলিস্তিন রাষ্ট্রদূত জনাব ইউছুফ এস, ওয়াই রামাদ্বান এর হাতে তুলে দেন একই সাথে ফিলিস্তিন জনগণের প্রতি সহানুভূতি প্রকাশ করে বাংলাদেশ তরীকত ফেডারেশন (বিটিএফ) এর পক্ষ থেকে ফিলিস্তিনের প্রেসিডেন্ট জনাব মাহামুদ আব্বাস এর বরাবর লিখিত চিঠি হস্তান্তর করেন। ফিলিস্তিন রাষ্ট্রদূত ইউছুফ এস, ওয়াই রামাদ্বান অত্র চিঠি প্রেসিডেন্ট বরাবর পাঠাবেন বলে আশ্বস্ত করেন এবং দুঃসময়ে তাদের পাশে দাঁড়ানোর জন্য বাংলাদেশ তরীকত ফেডারেশন চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডরী এমপি, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সহ বাংলাদেশের সকল জনগণের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন