রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে ৯ টিকটকার আটক চিহ্নিত আরো ৫০০

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৩ জুন, ২০২১, ১২:০০ এএম

রাজশাহীতে টিকটক ভিডিও বানিয়ে ইউটিউবে ছেড়ে স্কুল-কলেজ পড়ুয়া তরুণ-তরুণীদের বিপদগামী করার অপরাধে সন্ধ্যায় ৯ জনকে আটক করেছে রাজশাহী নগর গোয়েন্দা পুলিশ।
বিশেষ অভিযান পরিচালনা করে নগরীর পদ্মা গার্ডেন, ভদ্রা পার্ক, জিয়া পার্ক ও বিমান চত্বর এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতদের মধ্যে তিন জন মেয়ে রয়েছে যাদেরকে প্রলোভন দেখিয়ে ভিডিও বানিয়ে ইউটিউবে ছাড়া হতো বলে পুলিশ জানিয়েছে। গতকাল বুধবার দুপুরে এ বিষয়ে মহানগর পুলিশ কমিশনারের কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক বলেন, টিকটকাররা দরিদ্র পরিবারের মেয়েদের প্রলোভন দেখিয়ে ভিডিও বানিয়ে ইউটিউবে ছেড়ে দিয়ে আসক্ত করছে। টিকটকারদের শক্তিশালী গ্রুপ রয়েছে যারা প্রলোভন দেখিয়ে ভিডিও বানিয়ে দেশের বাইরেও মেয়েদের পাঠানোর চেষ্টা করছে। আটককৃত মেয়েদের যাচাইবাছাই শেষে ছেড়ে দেয়া হবে। আর যারা যুক্ত আছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান। তিনি বলেন, জিজ্ঞাসাবাদে রাজশাহীতে টিকটক ভিডিও বানানোর সঙ্গে প্রায় ৫০০ ছেলে মেয়ে জড়িত রয়েছে। টিকটক তৈরিতে যে সব তরুণীদের ব্যবহার করা হচ্ছে তারা সমাজের নিম্ন শ্রেণীর পরিবারের মেয়ে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন