মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

‘সীমান্তে কঠোর লকডাউন চাই’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুন, ২০২১, ১২:০২ এএম

করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট মোকাবেলায় শিথিলতা দেখালে চরম খেসারত দিতে হবে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের এমপি। তিনি বলেছেন, খাদ্য সহায়তা নিশ্চিত করে সিমান্ত জেলাগুলোতে কঠোর লকডাউন দিতে হবে। কারন, ক্ষুধার্ত মানুষকে খাদ্য না দিয়ে কখনোই আটকে রাখা যাবে না। পাশাপাশি জেলা পর্যায়ে দ্রুততার সাথে চিকিৎসা সেবা উন্নত করতে হবে। করোনা মোকাবেলায় প্রয়োজনীয় অসুধ থেকে শুরু করে অক্সিজেন সহায়তা প্রস্তুত রাখতে হবে। গতকাল এক বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন।

জিএম কাদের বলেন, সিমান্তবর্তী জেলাগুলোতে যেভাবে করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট ছড়িয়ে পড়ছে তা অত্যান্ত আশংকাজনক। প্রতিদিনই আক্রান্তের সংখ্যা বাড়ছে সেই সাথে পাল্লা দিয়ে বাড়ছে মৃতের সংখ্যা। আবার সিমান্তরক্ষীদের ফাঁকি দিয়ে প্রতি রাতেই ভারত থেকে অসংখ মানুষ প্রবেশ করছে বাংলাদেশে। তাই সিমান্তবর্তী জেলাগুলোতে আরো কঠোরভাবে লকডাউন প্রয়োজন।
জাতীয় পার্টি চেয়ারম্যান আরো বলেন, প্রয়োজনে সিমান্তবর্তী জেলাগুলোতে লকডাউন বাস্তবায়নে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি মোতায়েন করা যেতে পারে। ভারতীয় ভ্যারিয়েন্ট মোকাবেলায় শিথিলতা দেখালে চরম খেসারত দিতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps