বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

ঢাকা-১৪ আসন: আ.লীগের মনোনয়ন ফরম নিলেন দুই ডজন প্রার্থী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুন, ২০২১, ৫:১৬ পিএম

ঢাকা-১৪ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরীসহ ২৩ জন।

আজ সোমবার ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি।

এসময় তিনি সাংবাদিকেদর বলেন, ঢাকা-১৪ আসন আমার, নিজের আসন বলে মনে করি। বৃহত্তর মিরপুরে আমার জন্ম ও বেড়ে উঠা। বৃহত্তর মিরপুরের ছাত্রলীগের সভাপতি ছিলাম। মিরপুর থানা যুবলীগের আহ্বায়ক ছিলাম। আমি এ এলাকার কাউন্সিলর ছিলাম। আমি দীর্ঘ ৩৯ বছর রাজনীতির সাথে সম্পৃক্ত। ঢাকা-১৪ একটি সমৃদ্ধ আসন। এলাকাবাসী আমায় চায় বলে আমি ক্যান্ডিডেট হয়েছি।

তিনি বলেন, ঢাকা-১৪ নিয়ে আমার একটা ভালো চিন্তা রয়েছে। আমি এ এলাকায় ওয়ার্ড কাউন্সিলর ছিলাম। ঢাকা উত্তর সিটি করপোরেশন থেকে ৪ বার শ্রেষ্ঠ কাউন্সিলর হিসেবে নির্বাচিত করা হয়েছে। আমার ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে ঘোষণা করা হয়েছিলো। সেদিক থেকে আমি একজন সফল কাউন্সিলর। শেখ হাসিনা ও মনোনয়ন বোর্ড আমাকে মনোনয়ন দিলে ঢাকা-১৪ আসনে আমাকে মনোনীত করলে একটি সমৃদ্ধ আসন হিসেবে গড়ে তুলবো।

মনোনয়ন সংগ্রহের সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, সহ-সভাপতি ম আব্দুর রাজ্জাক, আব্দুল আলীম বেপারী, কাজী মোয়াজ্জেম, যুগ্ম-সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক মাহাবুব হোসেন, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, ঢাকা দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল ইসলাম রিপন, সাধারণ সম্পাদক তারিক সাঈদসহ অনেকেই ।

উল্লেখ্য, গত ৪ এপ্রিল ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হক রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ঢাকা-১৪ আসনের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, মাইনুল হোসেন খান নিখিল, দারুসালাম থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফরিদুল হক হ্যাপী, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য শাহজাহান দেওয়ান, সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম, মিজানুর রহমান মিজান, শাহ আলী থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আগা খান মিন্টু, বৃহত্তর মিরপুর থানার সাবেক ছাত্রলীগের সহ সভাপতি লুৎফর রহমান, মহিলা লীগের যুগ্মসাধারণ সম্পাদক শিরিন রুখসানা, মিনা মালেক, মহানগর উত্তর আওয়ামী লীগের সদস্য দেলোয়ার হোসেন, ফরিদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য মতিউর রহমান, শাহ আলী থানা আমি লীগের সভাপতি এসএম হানিফ, উত্তর যুব মহিলা লীগের সভাপতি সাবিনা আক্তার তুহিন , মিরপুর থানা আওয়ামী লীগের সদস্য হায়দার আলী খান, দারুস সালাম থানা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক রাজিয়া সুলতানা ইতি, সাবেক এমপির স্ত্রী মাকসুদা..।
ঢাকা-১৪,সিলেট-৩, কুমিল্লা-৫ আসনের উপ-নির্বাচনে নৌকার মনোনয়ন গত ৪ জুন থেকে বিক্রি শুরু হয়েছে চলবে আগামী ১০ জুন পর্যন্ত।
সকাল ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মনোনয়ন সংগ্রহ ও জমা দিতে পারবে মনোনয়ন প্রত্যাশীরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন