বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঝড়ের কবলে পড়ে নিখোঁজ হাইমচর মেঘনায় জেলের লাশ উদ্ধার

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুন, ২০২১, ৫:২৭ পিএম

চাঁদপুরের হাইমচর উপজেলার কাটাখালি এলাকায় ঝড়ের কবলে পড়ে জেলে নৌকা ডুবিতে নিখোঁজ জেলে আনোয়ার ঢালী (৫৫) এর লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার সকাল ৯টার দিকে ওই এলাকার তপাদার বাড়ীর সামনে মেঘনা নদীতে জেলের মরদেহ ভেসে উঠলে স্থানীয় বাসিন্দা জাহাঙ্গীর তপাদার পুলিশ ও নিহতের স্বজনদের খবর দেয়। পরে নিহতের স্বজনরা মরদেহ উদ্ধার করে বাড়ীতে নিয়ে যায়।

আনোয়ার ঢালী চাঁদপুর সদর উপজেলার হানারচর ইউনিয়নের উত্তর গোবিন্দা ঢালী বাড়ীর রশিদ ঢালীর ছেলে। বেঁচে যাওয়া জেলেরা হলেন, নৌকার মালিক রব মীর (৬৫), খলিল পাটওয়ারী (৫৫) ও সফিক ছৈয়াল (৫০)।

কাটাখালী এলাকার ব্যবসায়ী মো. মহসিন মিয়া বলেন, রোববার (০৬ জুন) দুপুর ১২টার দিকে জেলে রব মিয়ার নৌকায় ৪জন জেলে মেঘনা নদীর কাটাখালি এলাকায় বাজাপ্তি চরের পাশে মাছ ধরতে গিয়ে ঝড়ের কবলে পড়ে নৌকা উল্টে যায়। নৌকায় থাকায় ৩জন সাঁতরে উপরে চরে উঠতে সক্ষম হলেও আনোয়ার ঢালী পানিতে তলিয়ে যায়। প্রায় ১৯ ঘন্টা পরে তার মরদেহ ওই এলাকায় নদী পাড়ে ভেসে উঠে।

হানারচর ইউনিয়নের উত্তর গোবিন্দা এলাকার ইউপি সদস্য মো. বাসার বলেন, মরদেহ ভেসে উঠার খবর জানতে পেরে নিহত জেলে আনোয়ার ঢালীর বড় ছেলে শাহজাহান ঢালী কাটাখালি থেকে মরদেহ উদ্ধার করে নিয়ে এসেছে। বিষয়টি চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানজিদা শাহনাজকে জানানো হয়েছে। দুপুরে নামাজে জানাযা শেষে দাফন করা হয়।

হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান মোল্লা বলেন, জেলের মরদেহ পাওয়াগেছে জানতে পেরেছি। কিন্তু বিষয়টি নৌ পুলিশের। নৌ পুলিশ চাঁদপুর অঞ্চলের পুলিশ সুপার (এসপি) কামরুজ্জামান বলেন, ঘটনাটি আমি অবগত নই। খোঁজ খবর নিচ্ছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন