শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

সময়মত বর্জ্য অপসারণে ঢাকার দুই সিটিকে ডিসিসিআই’র অভিনন্দন

প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : পবিত্র ঈদুল আজহা-পরবর্তী ৪৮ ঘণ্টার মধ্যে কোরবানির বর্জ্য অপসারণে সফল হওয়ায় ঢাকার উভয় সিটি কর্পোরেশনকে অভিনন্দন জানিয়েছে ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি ডিসিসিআই।
ব্যবসায়ীদের এই সংগঠনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে কোরবানির বর্জ্য অপসারণের লক্ষ্যে সময়োপযোগী, কার্যকর ও সমন্বিত উদ্যোগ নেয়ায় ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনকে অভিনন্দন জানানো হয়।
ডিসিসিআই বলছে, রাজধানী ঢাকার কিছু কিছু এলাকায় বৃষ্টির পানি জমে থাকলেও বর্জ্য অপসারণে দুই সিটি কর্পোরেশন বেশ উল্লেখযোগ্য ভূমিকা রেখেছে। নগরবাসীর নিরাপদ, সুন্দর ও সুস্থ জীবন-যাপন নিশ্চিত করতে দুই সিটি কর্পোরেশন সারা বছর এ ধরনের উদ্যোগ অব্যাহত এবং তা বাস্তবায়নে আরো কার্যকর পরিকল্পনা গ্রহণে উদ্যোগী হবে বলে সংগঠনটি আশা প্রকাশ করেছে।
ডিসিসিআইয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, এ বছর দেশবাসী বড় কোনো দুর্ঘটনা ছাড়াই বেশ শান্তিপূর্ণভাবে পবিত্র ঈদুল আজহা উদযাপন করেছে। মহাসড়কগুলোর কিছু কিছু স্থানে যানজট থাকা সত্তে¡ও দেশের মানুষ বেশ নিরাপদে নিজ নিজ গন্তব্যস্থলে পৌঁছাতে পেরেছে এবং পরিবারের স্বজনদের সঙ্গে ঈদ উদযাপন করতে পেরেছে। তবে দেশের সর্বত্র নির্বিঘেœ যাতায়াত করতে মহাসড়কগুলোর সমন্বিত ও টেকসই উন্নয়নের দিকে সরকারের বিশেষ দৃষ্টি দেয়ার পরামর্শ দিয়েছে সংগঠনটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন