শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পাওনা টাকা চাইতে গিয়ে নাজেহাল আ.লীগ নেত্রী

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ১০ জুন, ২০২১, ১২:০০ এএম

পাওনা টাকা আনতে গিয়ে বগুড়ার ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকনের বাসভবনে উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুলতানা জাহান হেনস্থার শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় আওয়ামী লীগ নেত্রী সুলতানা জাহান বাদী হয়ে উপজেলা চেয়ারম্যানের স্ত্রী আঞ্জুয়ারা বেগম ও ধুনট উপজেলা আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক কামরুল হাসানের বিরুদ্ধে ধুনট থানায় লিখিত অভিযোগ করেছেন। জানা গেছে, ধুনট উপজেলার ভান্ডারবাড়ী ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের আব্দুল মান্নানের স্ত্রী সুলতানা জাহান দীর্ঘদিন ধরে ধুনট উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ভান্ডারবাড়ী ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য পদে দায়িত্ব পালন করছেন। সেই সুবাদে ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকনের সঙ্গে রাজনৈতিক সখ্যতা গড়ে ওঠে।

এই সংখ্যতার সূত্র ধরে আব্দুল হাই খোকন গত দুই বছর আগে সুলতানা জাহানের কাছ থেকে ১ লাখ ৫০ হাজার টাকা ধার নেন। কিন্তু এক মাসের মধ্যে টাকা পরিশোধের কথা থাকলেও আব্দুল হাই খোকন দীর্ঘদিনেও তাকে কোন টাকা ফেরত দেননি। এতে সুলতানা জাহান বিষয়টি নিয়ে আওয়ামী লীগের শীর্ষ নেতাদের অবগত করলে আব্দুল হাই খোকন তাকে টাকা ফেরত নিয়ে যেতে বুধবার তার ধুনট সরকারি বাসভবনে আসতে বলেন।
সুলতানা জাহানের অভিযোগ অভিযোগ অনুযায়ী, আব্দুল হাই খোকনের কাছ থেকে পাওনা টাকা নিতে তার বাসভবনে গেলে আওয়ামী লীগ নেতা কামরুল ও খোকনের স্ত্রী আঞ্জুয়ারা তাকে পাওনা টাকা চাওযার অপরাধে নাজেহাল ও শারীরীকভাবে হেনস্থা করে। ঘটনা জানতে পেরে স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীরা তাকে উদ্ধার করে।
তবে ঘটনা সম্পর্কে উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই খোকন বলেন, সুলতানাকে কোন নাজেহাল বা হেনস্থা করা হয়নি। উল্টো সুলতানাই আমার বাসায় ঢুকে অশালীন ভাষায় গালাগালি করেছে। রাজনৈতিক ভাবে আমাকে হেয় করতে বিষয়টি নিয়ে হৈ চৈ করা হচ্ছে। এ বিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, আওয়ামী লীগ নেত্রীর অভিযোগটি আমলে নিয়ে তদন্ত করতে একজন পুলিশ কর্মকর্তাকে দায়িত্ব দেয়া হয়েছে। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
ধুনট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মহসীন আলম বলেন, অল্প সময়ে রাজনীতিতে উঠে আসায় বিতর্কিত কর্মকান্ডে জড়িয়ে পড়ছেন আব্দুল হাই খোকন। তার বিতর্কিত কর্মকান্ডের জন্য দলের ভাবমূর্তিও ক্ষুন্ন হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন