শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মুন্সীগঞ্জে মেয়ের সামনে বাবা খুন

মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ জুন, ২০২১, ১২:০৪ এএম

মুন্সীগঞ্জ সদর উপজেলার রামপাল ইউনিয়নের উত্তর কাজির কসবা গ্রামে মো. নয়ন মিজি (৩৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। গত বুধবার বিকেলে সিপাহীপাড়া এলাকার প্রতিভা স্কুলের পেছনে কাঠ বাগানে নিয়ে সন্ত্রাসীরা পিটিয়ে আহত করে নয়নকে। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। নয়ন মিঝি উত্তর কাজী কসবা গ্রামের মৃত আব্দুল বাতেন মিজির ছেলে।

নিহতের ছোট বোন পিংকি বেগম জানায়, গত বুধবার বিকেল ৪টার দিকে তার ভাই বাড়ি থেকে বের হয়। তার আধাঘণ্টা পরেই জানতে পারেন উত্তর কাজী কসবা প্রাইমারি স্কুলের সামনে থেকে সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র দিয়ে তাকে মারধর করে। খবর পেয়ে পরিবারের লোকজন সেখানে গিয়ে নয়নকে বাঁচানোর চেষ্টা করে। নয়ন এলাকায় মুরগি ফার্মের ব্যবসা করতেন। পাশাপাশি কবুতর পালতো। গত কয়েক মাস আগে তার ফার্ম থেকে প্রান্ত শেখ, শোভন, কাঞ্চন, রনিরা কবুতর ও মুরগি চুরি করে। এ নিয়ে এলাকায় বিচার হয়। সে থেকে নয়নের সাথে দ্বন্দ্ব চলছিল তাদের। এর জেরেই গত বুধবার প্রান্ত শেখসহ কয়েকজন নয়নকে তুলে নিয়ে হত্যা করেছে বলে দাবি পরিবার এবং স্থানীয়দের। নিহতের ছোট মেয়ে নিজুম জানায়, আমাদের চোখের সামনে আমার বাবাকে তারা হত্যা করলো। আমরা তাদের হাতে পায়ে ধরেও বাবাকে বাঁচাতে পারেনি। বাবার হত্যাকারীদের ফাঁসি চান তিনি।

অতিরিক্ত পুলিশ সুপার মুন্সীগঞ্জ সদর সার্কেল মিনহাজ উল ইসলাম জানান, এ ঘটনায় গত বুধবার রাতেই একটি মামলা করা হয়েছে। এখন পর্যন্ত নাহিদ ও তৌকির নামে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন