বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ফরম ফিলাপ করতে এসে শিক্ষার্থী নিখোঁজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জুন, ২০২১, ১২:০৩ এএম

রাজধানীর নটরডেম কলেজে ফরম ফিলাপ করতে এসে নিখোঁজ হয়েছেন খালেদ সাইফুল্লাহ খান জুয়েল নামের এক শিক্ষার্থী। গত মঙ্গলবার থেকে তিনি নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় ওই শিক্ষার্থীর পরিবারের পক্ষ থেকে গাজীপুর মহানগর সদর থানায় একটি সাধারণ ডায়রি করা হয়েছে।

এতে বলা হয়, নিখোঁজ খালেদ সাইফুল্লাহ খান জুয়েল গাজীপুর মহানগরীর ২৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা এসএম সালাউদ্দিনের ছেলে। সে নটরডেম কলেজে লেখাপড়া করে। সেই সুবাধে গত মঙ্গলবার সকালে ফরম ফিলাপ করতে গাজীপুর থেকে ঢাকায় আসে। পরে কলেজে গিয়ে ফরম ফিলাপ করে এবং অ্যাসাইনমেন্ট জমা দেয়। পরে সন্ধ্যায় বাড়ি ফেরার কথা থাকলেও সে বাড়ি ফিরেনি। পরে নিখোঁজ খালেদ সাইফুল্লাহ খান জুয়েলের মা ফজিলত বেগম গাজীপুর সদর থানায় একটি সাধারণ ডায়রি করেন। ডায়রি নং- ৪৬৯।
এতে আরো বলা হয়েছে, খালেদ সাইফুল্লাহ খান জুয়েলের বয়স ১৭ বছর। তার উচ্চতা ৫ ফুট ৫ ইঞ্চি। স্বাস্থ্য চিকন, গায়ের রং শ্যাম বর্ণের, চুল-কালো/মিডিয়াম, পরনে শার্ট, কালো জিন্স প্যান্ট ও চোখে চশমা পড়া ছিল।

গতকাল সন্ধ্যায় গাজীপুর সদর থানায় এসআই সানির ইনকিলাবকে বলেন, নিখোঁজ শিক্ষার্থীতে উদ্ধারে চেষ্টা চলছে। সে বর্তমানে কক্সবাজারে রয়েছে জানিয়ে তিনি বলেন, খুব দ্রুত সময়ের মধ্যে তাকে উদ্ধার করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন