বুধবার, ১০ আগস্ট ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯, ১১ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

প্রাইভেট পড়তে যাওয়ার পথে শিক্ষার্থী নিখোঁজ

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুন, ২০২২, ৩:৪৯ পিএম

প্রাইভেট পড়তে যাওয়ার পথে নিখোঁজ হয়েছে ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির মেধাবী শিক্ষার্থী এশাম মাহফুজ (১৩)। রবিবার সকাল সাড়ে ৮টায় শহরের ফায়ার সার্ভিস মোড়ের বাসা থেকে বের হওয়ার পর থেকে সে নিখোঁজ রয়েছে। এশাম ঝালকাঠি জেলা প্রশাসক কার্যালয়ের অফিস সহকারী শহিদুল ইসলাম সাগরের ছেলে।
এশামের পরিবার জানায়, সকালে শহরের কামারপট্টি সড়কে জাকির হোসেন নামে এক শিক্ষকের কাছে প্রাইভেট পড়তে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয় এশাম। এর পর থেকে সে নিখোঁজ হয়। ওই শিক্ষকের কাছে যোগাযোগ করা হলে, তিনি জানান এশাম পড়তে আসেনি। পরে স্কুল ও আত্মীয় স্বজনদের বাসায় খবর নিয়েও তাঁর সন্ধান পাওয়া যায়নি। এতে উদ্বিগ্ন তাঁর পরিবার। এশাম ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির দিবা শাখার শিক্ষার্থী। তাঁর রোল নম্বর ৭।
এশামের বাবা শহিদুল ইসলাম সাগর বলেন, নিখোঁজ হওয়ার দুই ঘণ্টা পরে একটি হোয়াটসঅ্যাপ নম্বর থেকে এশামের মায়ের কাছে ফোন আসে। ফোনে এশামের কান্না করার শব্দ পাওয়া গেছে। পরে ফোনটি কেটে দেওয়া হয়। এর পর থেকে ওই নম্বরে কল দিলেও ফোর ধরেনি। এ ঘটনায় ঝালকাঠি থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। প্রশাসনের ঊর্ধতন কর্মকর্তাদেরও জানানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন