বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আজও বৃষ্টির সম্ভাবনা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুন, ২০২১, ১০:৫০ এএম

ঢাকা, খুলনা, বরিশাল, চট্টগ্রাম বিভাগের অনেক জায়গায় এবং খুলনা, রাজশাহী, রংপুর ময়মনসিংহ ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় আজ শুক্রবার (১১ জুন) সন্ধ্যা পর্যন্ত অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

দক্ষিণ পশ্চিম মৌসুমি বায়ু ময়মনসিংহ, বরিশাল , চট্টগ্রাম, ঢাকা ও সিলেট বিভাগ পর্যন্ত অগ্রসর হয়েছে এবং তা আরও অগ্রসর হওয়ার জন্য আবহাওয়া পরিস্থিতি অনুকূলে রয়েছে এমনটাই জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। দক্ষিণ পশ্চিম মৌসুমি বায়ু ময়মনসিংহ, বরিশাল , চট্টগ্রাম, ঢাকা ও সিলেট বিভাগ পর্যন্ত অগ্রসর হয়েছে এবং তা আরও অগ্রসর হওয়ার জন্য আবহাওয়া পরিস্থিতি অনুকূলে রয়েছে। এছাড়া উত্তর বঙ্গোপসাগরে লঘুচাল সৃষ্টি হতে পারে।

বৃহস্পতিবার (১০ জুন) দেশের সর্বোচ্চ তাপমাত্রা ছিল রাজশাহীতে ৩৬ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে টাঙ্গাইলে ২৪ ডিগ্রি সেলসিয়াস।

গত ২৪ ঘণ্টায় অর্থাৎ বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত সারা দেশে সর্বোচ্চ বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে সাতক্ষীরায় ৪২ মিলিমিটার। কক্সবাজারে ২১, কুতুবদিয়ায় ১৭, চট্টগ্রামে ১৩ এবং সীতাকুণ্ড ও চাঁদপুরে ১২ মিলিমিটার করে বৃষ্টিপাত হয়।

এদিকে আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, আগামী পাঁচ দিন আবহাওয়ায় সামান্য বদল আসতে পারে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন