ঢাকা বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮, ১৮ যিলহজ ১৪৪২ হিজরী

মহানগর

প্রধানমন্ত্রীর কারামুক্তি দিবসে অসহায় দুস্থদের মাঝে দক্ষিণ যুবলীগের বস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জুন, ২০২১, ৫:০৪ পিএম

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে বাদ জুম্মা দোয়া মাহফিল তোবারক বিতরণ ও অসহায় দুস্থ পথচারীদের মাঝে বস্ত্র বিতরণ করেছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু।

শুক্রবার পুরান ঢাকার সূত্রাপুরের সিংটোলা জামে মসজিদে জুম্মার নামাজ শেষে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সরোয়ার হোসেন বাবুর নিজ উদ্যোগে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল শেষে অসহায়, দুস্থ, পথচারীদের মাঝে বস্ত্র বিতরণ করা হয় ।


এসময় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সরোয়ার হোসেন বাবু বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে এদেশ স্বাধীন হয়েছে। তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তির মধ্য দিয়ে স্বাধীন বাংলাদেশ পূর্ণ গণতন্ত্র পেয়েছে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি শুধু একটি মুক্তি নয়, এটি বাঙালি জাতির গণতন্ত্রের মুক্তি। বঙ্গবন্ধুকন্যার কারামুক্তির পর থেকে তিনি এদেশের মানুষের স্বপ্ন লালিত করে জীবন বাজি রেখে মানুষের ভাগ্য পরিবর্তনে অবিচল। তারই ধারাবাহিকতায় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে মানবিক যুবলীগ শেখ হাসিনার সকল কর্মকাণ্ড বাস্তবায়নের লক্ষ্য কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবিক বলেই বাংলাদেশের প্রতিটা অসহায় দুস্থ মানুষের মাঝে মুজিববর্ষ উপলক্ষে গৃহহীনদের ঘর দেয়া থেকে শুরু করে বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন। এছাড়া তিনি বাংলাদেশের ধর্মপ্রাণ মুসলমানদের জন্য ৫৬০টি মডেল মসজিদ নির্মাণ করেছে যা বিশ্বের ইতিহাসে বিরল। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন বলেই বাংলাদেশের মানুষ শান্তিতে ঘুমাতে পারে। বাংলাদেশের যত উন্নয়ন অর্জন সাধিত হয়েছে সবকিছু মাননীয় প্রধানমন্ত্রী কল্যাণে হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের কাছে মানবিক প্রধানমন্ত্রী হিসেবে চিহ্নিত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন