ঢাকা শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮, ১৩ যিলহজ ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

দেশে কোনো সংকটময় পরিস্থিতি নেই: ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২১, ১:৫৭ পিএম

বিদেশ নির্ভর বিএনপির রাজনীতি এখন শেকড় থেকে বিচ্ছিন্ন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। রোববার সকালে তার সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংকালে এ মন্তব্য করেন তিনি।

দেশের রাজনীতি নাকি এখন সংকটময় অবস্থায় নিমজ্জিত , বিএনপি নেতাদের এমন বক্তব্য প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন দেশে কোনো সংকটময় পরিস্থিতি নেই বরং বিএনপির রাজনীতি এখন গভীর সংকটে।

তিনি বলেন, দেশ ও জনগণের বিপক্ষে অবস্থান নিয়ে বিএনপিই নিজেদের জন্য সংকট তৈরি করেছে। বিএনপি নেতারা নিজেদের ব্যর্থতা ঢাকতে কর্মীদের উত্তাল আন্দোলনের দিবাস্বপ্ন দেখাচ্ছেন উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, কর্মীদের রোষানল থেকে বাঁচতে বিএনপি নেতাদের বক্তব্য এখন আত্মরক্ষার ঢাল মাত্র।

বিএনপির আন্দোলনে আওয়ামী লীগ ভেসে যাবে, মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ কচুরিপানা নয় যে বিএনপির হাঁক-ডাকে ভেসে যাবে।

তিনি আরও বলেন, জনগণ তাদের আন্দোলনের অনেক মৌসুমি হাঁক-ডাক শুনেছে, আন্দোলনের ডাক দিয়ে বিএনপি নেতাদের শীতনিন্দ্রায় চলে যাওয়াও দেখেছে তাদের কর্মীরা। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনার মানবিক, সুদক্ষ নেতৃত্বের প্রতি আস্থাশীল জনগণ অন্য কারো সন্ত্রাসনির্ভর আন্দোলনের হাঁকডাকে ভয় পায় না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
মোঃ+দুলাল+মিয়া ১৩ জুন, ২০২১, ৩:০০ পিএম says : 0
না থাকলে স্কুল কলেজ ইউনিভার্সিটি মাদ্রাসা এই সব বন্ধ কি কারনে।
Total Reply(0)
ম নাছিরউদ্দীন শাহ ১৩ জুন, ২০২১, ৫:১৭ পিএম says : 0
মাননীয় প্রধানমন্ত্রীর বিশালাকার উন্নয়নঅগ্রগতির কর্মযজ্ঞ তৃণমূল পযর্ন্ত পৌঁছনোর আওয়ামীলীগের রাজনৈতিক কর্মসূচিগুলো কোথায়??বিশালাকার অর্থনৈতিক শক্তিশালী বাংলাদেশের আন্তর্জাতিক গন মাধ্যমে একের পর এক শিরোনাম হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়ন অগ্রগতির কর্মযজ্ঞ দেশের জাতীয় পত্রিকা গুলোতে শিরোনাম কোথায়?? আর্তমমর্যাদাশীল বাংলাদেশের গৌরবময় সংগ্রামের মহান নেতা জাতির পিতার কন‍্যার ভীশনারী লিডারশিপের নয়াদিগন্তে বাংলাদেশের শিরোনাম কোথায়? আন্তর্জাতিক গনমাধ্যমে দেশত‍্যাগী অবসরপ্রাপ্তরা প্রতিদিন ভয়ংকর রাষ্ট্রদ্রোহিতার চায়তে ও বেশী ফ্রি ষ্টাইলে নির্বাহী প্রধানসহ রাষ্ট্রের সেনাবাহিনীসহ সকল বাহিনীর বিরুদ্ধে রাষ্ট্রের বিরুদ্ধে নজির বিহীন কাল্পনিক মনগড়া নোংরা উলঙ্গ মিথ্যাচারের রাষ্ট্রীয়ভাবে আন্তর্জাতিক ভাবে বাংলাদেশে রাজনৈতিক ভাবে প্রতিবাদ কোথায়?? আমি তীব্র প্রতিবাদ করে যাচ্ছি লিখনীর মাধ্যমে। তীব্র নোংরা ভাষায় আমাকে আদর আপ‍্যায়ন করছে। বঙ্গবন্ধুর আদশ‍্যের কর্মি সামান্য তম ভয় করিনা। বাংলাদেশের এগিয়ে যাওয়া পালা বাংলাদেশের স্বপ্ন সারথী বিশ্ব মানবী বিশ্ব মানবতার মায়ের পক্ষেই আছি। শিরোনাম দেশে সংকটময় পরিস্থিতি নাই সত‍্য। আপনাদের ভীষন শক্তিশালী কর্মসূচিগুলো তৃণমূল পৌঁছনোর মাধ্যমে দেশের পকৃত চিত্র মানুষের মাঝে প্রকাশ পাবেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ দার্শনিক মতাদর্শের জন্যে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন