শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বন্দরে বিদ্যুৎস্পৃষ্টে ৩ জন নিহতের ঘটনায় তদন্ত কমিটি

প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : বন্দরে বিদ্যুৎস্পৃষ্টে শিশুসহ ৩ জন নিহত ও ৭ জন আহত হওয়ার ঘটনায় নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি ২ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে। বুধবার সকালে পল্লী বিদ্যুৎ সোনারগাঁ জোনাল অফিসের ডিজিএম গোলাম মোস্তফাকে আহবায়ক ও নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির প্রধান কার্যালয়ের এজিএম আহসানুল কবিরকে সদস্য করে কমিটি গঠিত হয়।
আগামী ৭ দিনের মধ্যে কমিটিকে তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ দেয়া হয়। গত মঙ্গলবার দুপুরে বন্দরের কলাগাছিয়া নৌ-পুলিশ ফাঁড়ির পিছনে শুভকরদী এলাকায় শাখা নদীতে গোসল করতে গিয়ে সৌদী প্রবাসী মাসুদ (৩৩), কৃষ্ণা রানী ঘোষ (৩০) ও তার মেয়ে শান্তি রানী ঘোষ (৪) নিহত হন। আহত হন এএসআই মিজানুর রহমান, শাফিনুর রহমান, খোদেজা বেগম, রোকশানা বেগম, রাকিবুর রহমান, ববিতা রানী ঘোষ। এ ঘটনায় নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ বন্দর পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম জাকির হোসেন, এজিএম কম সোলাইমান, জুনিয়র ইঞ্জিনিয়ার মামুন, মমিন ও পরিমলকে সাময়িক বরখাস্ত করেন।
এদিকে শুভকরদি গ্রামে মর্মান্তিক বিদ্যুৎ দুর্ঘটনার ও পল্লী বিদ্যুৎ সমিতির অসতর্কতা এবং অবহেলার প্রতিবাদ জানিয়েছে বন্দর নাগরিক কমিটি, বুধবার বিকালে সংগঠনের সভাপতি ডা. আব্দুস সাত্তারের সভাপতিত্বে এক জরুরী সভায় ঘটনার তদন্ত সাপেক্ষে দায়ি প্রতিষ্ঠানের বিচার এবং নিহত ও আহত পরিবারের ক্ষতিপূরণের দাবি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন