শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লতিফের বিরুদ্ধে মানববন্ধনে ছাত্রলীগের সংঘর্ষে আহত ৪

প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম নগরীর সদরঘাট এলাকায় এমপি এম এ লতিফের বিরুদ্ধে মানববন্ধন আয়োজনকারী ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষে কমপক্ষে চারজন আহত হয়েছেন। এদের মধ্যে একজন ছুরিকাহত হয়ে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি হয়েছে। গতকাল (সোমবার) দুপুরে নগরীর সদরঘাট থানার কালিবাড়ি মোড়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে। 

চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার মিজানুর রহমান খান বলেন, বঙ্গবন্ধুর ছবি বিকৃতির অভিযোগে এম এ লতিফের বিরুদ্ধে মানববন্ধনের আয়োজন করা হয় সদরঘাট মোড়ে। সেখানে মানববন্ধনে নেতৃত্ব দেয়া নিয়ে আয়োজকদের দুই পক্ষের মধ্যে মারামারি হয়। এতে একজন ছুরিকাহত হয়েছেন। আর তিনজন সামান্য আহত হয়েছেন।
পুলিশ কর্মকর্তা মিজানুর রহমান খান বলেন, ঘটনাস্থলে পুলিশ সদস্যরা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছেন। এর নেপথ্যে অন্য কিছু আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। আহত মো. রাশেদ (২৩) চমেক হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে জানিয়েছেন চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির নায়েক পঙ্কজ বড়ুয়া। তবে তার অবস্থা আশঙ্কামুক্ত।
আহত রাশেদ চট্টগ্রাম সরকারি সিটি কলেজের স্নাতকোত্তর শিক্ষার্থী বলে জানা গেছে। রাশেদ কলেজ ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত। জাগ্রত ছাত্র যুব জনতা মাদারবাড়ি শাখার উদ্যোগে বেলা দেড়টার দিকে এই মানববন্ধনের আয়োজন করা হয়। জাগ্রত ছাত্র যুব জনতার ব্যানারে এর আগেও চট্টগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনারে এমপি লতিফের বিরুদ্ধে কর্মসূচি পালন করে ছাত্রলীগ-যুবলীগ। নগর ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সুজন বর্মন বলেন, মানববন্ধন শেষে ফেরার পথে হামলার ঘটনা ঘটেছে। কারা হামলা করেছে তা আমরা জানি না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন